চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিয়মিত মাদক সেবন করেন সাইফ আলী কন্যা!

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা তদন্ত করতে গিয়ে ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে বলিউডের মাদকযোগ নিয়ে চাঞ্চল্যকর নানান তথ্য। এমনকি সুশান্তকে নিয়মিত মাদক যোগান দেয়ার অভিযোগে ইতোমধ্যে গ্রেপ্তার হয়েছেন অভিনেতার চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ছোট ভাই সৌভিক।

যেহেতু তারা দুজনই বর্তমানে জেলে আছেন, ফলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর টিম বিভিন্ন সময়ই তাদের জিজ্ঞাসাবাদ করছেন। আর সেই জিজ্ঞাসাবাদেই রিয়া প্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকাদের নাম। যার ভেতর অন্যতম হলো সাইফ আলী কন্যা সারা আলি খানের নাম। এছাড়াও তিনি নাম বলেছেন রাকুল প্রীত সিং, সিমন খারবাট্টা সহ আরো বেশ কয়েকজনের।

বিজ্ঞাপন

রিয়ার দাবি, সারা নিয়মিত মাদক সেবন করেন। এমনকি রিয়া যার কাছ থেকে মাদক কিনতেন, সারাও নাকি তাদের কাছ থেকেই মাদক কিনতেন। তবে এনসিবির উপ-পরিচালক কেপিএস মালহোত্রা জানিয়েছেন, শুধুমাত্র রিয়ার বয়ানের ভিত্তিতে এখনই আমরা কাউকে গ্রেপ্তার করতে পারবো না। ফলে এসবের পূর্বে অবশ্যই জোড়ালো তদন্ত এবং জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হতে পারে সেসকল তারকাদের।

এদিকে রিয়ার বিরুদ্ধে সামনে এসেছে আরো একটি তথ্য। জানা গেছে, মাদক কারবারী ও পাচারকারীদের সঙ্গে যোগাযোগ রাখতে মায়ের ফোন ব্যবহার করতেন রিয়া। -টাইমস অব ইন্ডিয়া