চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিহত রিফাত শরীফের মাধ্যমেই নয়নের সাথে মিন্নির পরিচয়

বরগুনায় প্রকাশ্যে কুপিয়ে হত্যার শিকার রিফাত শরীফের স্কুল জীবনের বন্ধু ছিল সাব্বির আহমেদ নয়ন। নয়ন-রিফাতের ঘনিষ্ঠজন, এলাকাবাসী এবং পরিবারের সদস্যরা জানান, অনেক কাজই তারা একসঙ্গে করেছে।

রিফাত শরীফের মাধ্যমেই নয়নের সাথে মিন্নির পরিচয় হয়েছিল বলেও জানান তারা।

বিজ্ঞাপন

বরগুনা জেলা স্কুল থেকে রিফাত শরীফ আর নয়নের পরিচয়। সেই থেকে তাদের বন্ধুত্ব। বরগুনা শহরের সবাই জানতো তাদের ঘনিষ্ঠতার কথা। নয়ন এবং রিফাতকে যারা খুব কাছ থেকে চিনতেন তাদের একজন পরিচয় গোপন রাখার শর্তে বলেন, আয়েশা সিদ্দিকা মিন্নির সঙ্গে প্রথমে রিফাত শরীফের বন্ধুত্ব হয়। আর তার মাধ্যমেই নয়নের সঙ্গে পরিচয়।

রিফাত শরীফ হত্যার পর এক পর্যায়ে নয়নের মা বলেন, তাদের বাসার পাশের কাজী অফিসে আগে নয়ন-মিন্নির বিয়ে হয়েছিল। তা থেকেই অনেকে বলেন, মিন্নির কারণে রিফাত শরীফকে হত্যা করা হয়েছে।রিফাত হত্যা-মামলা-হত্যার আসামি-রিফাত শরীফের সাথে মিন্নির পরিচয়

বিজ্ঞাপন

তবে প্রশ্ন ওঠে, দু’মাস আগে যখন রিফাত শরীফের সাথে মিন্নির আনুষ্ঠানিকভাবে বিয়ে হয় তখন কেন নয়নদের কেউ এ নিয়ে কিছু বলেননি? এর কোনো উত্তর পাওয়া গেল না।

বরগুনার অনেকেই প্রশ্ন রেখেছেন, মাদক এবং সন্ত্রাসের গ্যাং গড়ে তোলা নয়নের সঙ্গে রিফাত শরীফের যেহেতু ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল, তাই রিফাত শরীফ হত্যার পেছনে মাদকের বিষয়টি কেন খতিয়ে দেখা হচ্ছে না? কেন শুধু মিন্নির বিষয়টি সামনে নিয়ে আনা হচ্ছে?

এসবের মধ্য দিয়ে কোনো প্রভাবশালীর স্বার্থে বড় কিছু আড়াল করা হচ্ছে কি না, এমন প্রশ্নও তাদের।

আরও দেখুন ভিডিও প্রতিবেদনে:

Bellow Post-Green View