চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নির্বাচনী সহিংসতায় নওগাঁতে একজন খুন

ইমরুল কায়েশ, নওগাঁ: নওগাঁ জেলার মান্দা উপজেলায় নির্বাচনী সহিংসতায় আহত এক ব্যক্তি রাজশাহী মেডক্যাল কলেজ হাসপাতালে এবং পত্নীতলায় পারিবারিক শত্রুতার জের ধরে একজন নিহত হয়েছে।

বিজ্ঞাপন

গত ১৩ নভেম্বর মান্দা উপজেলার সতিহাটে ঐ উপজেলার গনেশপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বাতস্ত্র প্রার্থী শরিফুল ইসলাম চৌধুরীর আনারস মার্কা প্রতীকের পক্ষে প্রচারনার সময় নৌকা মার্কা প্রতীকের প্রার্থী হানিফ উদ্দিন মন্ডলের উপস্থিতিতে তার সমর্থকরা শরিফুল ইসলাম ও তার সহযোগীদের উপর হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থীর সাইফুল ইসলাম ও রানা নামের দুই জন মারাত্মক আহত হন। তাদর রাজশাহী হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে আহত রানা মারা যান। রানা উত্তর শ্রীরাম গ্রামের মৃত নাসির উদ্দিনের পুত্র।

অপরদিকে বুধবার দিবাগত রাতে পত্নীতলা উপজেলার শিবপুর বাজারের পাশে ঝাড়গ্রাম নামকস্থানে আব্দুল ওহাব (২৬) নামের এক যুবককে শ্বাসরুদ্ধ করে হত্য করে ফেলে রেখে যায় প্রতিপক্ষরা। হত্যার শিকার ওহাব জেলার প্রোশা উপজেলার ধাপগ্রামের জনৈক কছিম উদ্দিনের পুত্র। পুলিশ বলেছে পারিবারিক শত্রুত্রা জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘঠে থাকতে পারে। তদন্ত চলছে।

বিজ্ঞাপন