চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উড়ালেন প্রিয়াঙ্কা

বলিউড পাড়া জুড়ে চলছে এখন বিয়ের মৌসুম। কিন্তু তারই মাঝে বলিউডে আরেকটি বিয়ে ভাঙনের গুঞ্জন ছড়িয়ে পড়ে সোমবার! এবার নাকি ঘর ভাঙছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের!

মূলত বিয়ের পর পরই নিজের নামের পাশে স্বামী নিক জোনাসের পদবি জুড়ে নিয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এতদিন ইনস্টাগ্রাম এবং টুইটারে তার নাম ছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। কিন্তু সোমবার হঠাৎ করেই তার নামের পাশে থেকে উধাও ‘জোনাস’। অর্থাৎ, প্রিয়াঙ্কা ফিরে গেলেন আগের নামে। আর এতেই তাদের সংসার ভাঙনের জল্পনা তুঙ্গে!

প্রিয়াঙ্কা নিজের নামের পাশ থেকে নিকের পদবী সরিয়ে দিতেই চিন্তায় ভক্তরা। তবে কি তিন বছরের মধ্যেই ঘর ভাঙছে ‘সুখী দম্পতি’ নিক-প্রিয়াঙ্কার? এখন এমন প্রশ্নের উত্তর খুঁজছিলেন সবাই। অবশেষে তারই উত্তর মিললো নিকের ইনস্টাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কার এক কমেন্টে।

বিজ্ঞাপন

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করেন নিক জোনাস। যেই ভিডিওর কমেন্ট সেকশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমি তোমার বাহুডোরেই মর চাই’। প্রিয়াঙ্কার এই কমেন্ট পড়েই বোঝা যাচ্ছে বিচ্ছেদের কথা তো দূরে থাক, তাদের মধ্যে এখনও অটুট প্রেম রয়েছে।

এদিকে প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের এই খবরকে ঘিরে বিরক্ত তার মা মধু চোপড়া। ভারতীয় সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, প্রিয়াঙ্কাকে নিয়ে এটা নেহাতই গুজব। পাশাপাশি তিনি সবাইকে অনুরোধ করেছেন, কেউ যেন প্রিয়াঙ্কাকে নিয়ে এমন গুজব না ছড়ান।

২০১৮ সালের ডিসেম্বরে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে ১০ বছরের ছোট নিককে বিয়ে করেন প্রিয়াঙ্কা। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। কয়েকদিন পরই তারা উদযাপন করবেন নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকী।

বিজ্ঞাপন