চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নায়িকা নুসরাত জাহানের ঘরে এলো পুত্রসন্তান

পুত্রসন্তানের জন্ম দিলেন পশ্চিবঙ্গের চিত্রনায়িকা ও সাংসদ নুসরাত জাহান। বৃহস্পতিবার দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নায়িকা তার প্রথম সন্তানের জন্ম দেন। 

কলকাতার শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার জানিয়েছে,  নুসরাত জাহান ও নবজাতক উভয়েই সুস্থ আছেন। হাসপাতালে নুসরাতের পাশে ছিলেন অভিনেতা যশ।

নুসরাতকে নিয়ে বিতর্কের শেষ নেই! প্রশ্ন উঠেছে তার প্রথম সন্তানকে নিয়েও। তার স্বামী, বন্ধু নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে, পশ্চিমবাংলার রাজনীতিতেও! তিনিই একমাত্র ভারতবর্ষের নারী তারকা সাংসদ যিনি, পিতৃতান্ত্রিক সমাজ ব্যবস্থাকে চ্যালেঞ্জে ফেলেছেন! সন্তানের বাবার পরিচয় না দিয়েই তিনি মা হয়েছেন।

বেশ কয়েক মাস ধরেই তিনি সংবাদমাধ্যম ও সোশাল মিডিয়াতে আলোচনার লাইমলাইটে রয়েছেন। এই সুন্দরী নায়িকা সাংসদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের পারদ তুঙ্গে নেটিজেনদের। তবে অভিনেত্রী কৌশলী। জনসমক্ষে তেমন ভাবে না থেকেও সোশাল মিডিয়াতে ধারাবাহিক ভাবে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

টলিউডের প্রথম সারির এই নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পরার পর থেকেই তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুঙ্গে সমালোচনা। তবে এব্যাপারে গা-ছাড়া ভাব অভিনেত্রীর।

কয়েক মাস ধরেই মাতৃত্বের প্রহর গুনছেন অভিনেত্রী নুসরাত জাহান। তার শরীরে আর সৌন্দর্যের চোখে মুখে ফুটে উঠেছে অচেনাজীবনের চেনা লালিত্য। বৃষ্টি ভেজা কলকাতা শহরের বিভিন্ন রেস্তোরাঁয় সময় কাটাতে মাঝেমাঝেই বেরিয়ে পড়ছিলেন তিনি। সোশাল মিডিয়াতে সেই সব ছবি আনন্দের সঙ্গে শেয়ারও করছিলেন সাংসদ অভিনেত্রী।

সম্পর্কের গুঞ্জনের মাঝেই, বেবি বাম্পের ছবি নিজের ওয়ালে, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ধারাবাহিক বিবৃতি জারি রেখে, একেবারেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান। নিখিল জৈনের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কের অবনতি ঘটেছে। অপরদিকে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শোরগোল পড়ে গিয়েছিল সম্প্রতি মিডিয়াতে।

একাধিকবার ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে বলিউডের অন্য দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীকেও। নিখিলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে একটি বিবৃতি জারি করার পর সাংসদ অভিনেত্রী নুসরাত সাধারণত চুপই থেকেছেন। তবে জীবনকে উপভোগ করতে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় অর্থপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন