চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘নায়ক’ হওয়ার অভিজ্ঞতা জানালেন চাঙ্কি পান্ডে

চার দশকের বেশি সময় পার হয়ে গেছে বলিউডে অভিনয় করছেন চাঙ্কি পান্ডে। কমেডি থেকে সিরিয়াস, সব চরিত্রেই প্রমাণ করেছেন তার অভিনয় দক্ষতা। কিন্তু তারপরেও পুরস্কারের তালিকা তার শূন্য।

একাধিকবার ফিল্মফেয়ারের জন্য মনোনয়ন পেলেও পুরস্কার জোটেনি একটিও। তবে এবার ওয়েব সিরিজ ‘অভয় টু’ এর মাধ্যমে আবারও তার অভিনয়ের জাদু নিয়ে হাজির হতে যাচ্ছেন এই অভিনেতা।

বিজ্ঞাপন

সম্প্রতি এক সাক্ষাতকারে নিজের ক্যারিয়ারের শুরুর দিকের কিছু অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন চাঙ্কি পান্ডে। তিনি জানিয়েছেন, আশির দশকের শেষে এবং নব্বই দশকের শুরুতে আমি যখন চলচ্চিত্রে যাত্রা শুরু করি তখন সকল নায়কদেরই পজিটিভ চরিত্রে দেখা যেত। ব্যাপারটা এমন ছিল নায়ককে কখনো নেগেটিভ চরিত্রে দেখাই যাবে না। ফলে নায়কের চরিত্রে অভিনয় করার স্বপ্ন থাকলেও তা বাস্তবায়িত করতে পারিনি। কেননা আমি নেগেটিভ চরিত্রেই বেশির ভাগ সময় অভিনয় করতাম। কিন্তু শাহরুখ যখন প্রথম বারের মত ‘ডর’ এবং ‘বাজিগর’ সিনেমাতে নায়ক হওয়া স্বত্ত্বেও নেগেটিভ চরিত্রে অভিনয় করে বাজিমাত করেছিলেন, তখন বুঝতে পেরেছিলাম নায়ক মানে যে সব সময় পজেটিভ চরিত্র এমন না। এরপরই আস্তে আস্তে আরো অনেক অভিনেতার সিনেমা দেখে বিষয়টি সম্পর্কে আরো বেশি ধারণা পেয়েছি।

বিজ্ঞাপন

এদিকে আট পর্বের সিরিজ ‘অভয় টু’ এর মাধ্যমে অনলাইন প্ল্যাটফর্মে অভিষেক করলেন চাঙ্কি পান্ডে। জি ৫ এ সিরিজটির প্রিমিয়ার হয়েছে ১৪ আগস্ট।