চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নানারূপে পঙ্কজ ত্রিপাঠী

‘মির্জাপুর’-এর কালীন ভাইয়া কিংবা ‘সেক্রেড গেমস’ এর ‘গুরুজি’, সব চরিত্রেই তিনি ‘পারফেক্ট’। বলা হচ্ছে বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর কথা। ২৩ অক্টোবর মুক্তি পাবে তার ‘মির্জাপুর টু।’

প্রতিটি চরিত্রের সাথে অনায়াসেই মিশে যেতে পারেন পঙ্কজ ত্রিপাঠী। দর্শকরাও মন্ত্রমুগ্ধের মতো উপভোগ করেন তার অভিনয়। বড় পর্দার ছবি বা ওয়েব, পঙ্কজের অভিনয় সবার চোখে লেগে থাকে। পঙ্কজ ত্রিপাঠী অভিনীত তেমনই মুগ্ধ করা পাঁচ চরিত্র নিয়ে সাজানো হয়েছে ফিচারটি।

কালীন ভাইয়া (মির্জাপুর): কালীন ভাইয়াকে কে না চেনে? ‘মির্জাপুর’র অন্যতম প্রধান চরিত্র কালীন ভাই। আলোচিত এই চরিত্রের বেশ কয়েকটি সংলাপ নিয়ে তৈরি হয়েছে অসংখ্য মিম।

বিজ্ঞাপন

সাধ্য জি (মাসান): ‘মাসান’ ছবিতে পঙ্কজ ত্রিপাঠীকে দেখা গেছে লাজুক এক ব্যক্তির ভূমিকায়। এই ছবিতে অল্প কিছু দৃশ্যে অভিনয় করেও এই ছবিতে দর্শকের মনে দাগ কেটেছেন তিনি।

বিজ্ঞাপন

রুদ্র (স্ট্রে): ‘সবকা আধার লিঙ্ক হ্যায় ইসকে পাস!’ ‘স্ট্রে’ ছবির এই সংলাপটি ছিল দর্শকের মুখে মুখে। ২০১৮ সালের এই হরর কমেডি ছবিতে পঙ্কজের চরিত্রটির নাম ছিল রুদ্র, যিনি রাজকুমার রাওকে তার গ্রামের ভূত তাড়াতে সহায়তা করেছেন।

অনুপ সাক্সেনা (দ্য কার্গিল গার্ল): নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ‘গুঞ্জন সাক্সেনা দ্য কারগিল গার্ল’ সিনেমাটি তেমন সাড়া ফেলতে পারেনি। অনেক বিতর্ক হয়েছে ছবিটি নিয়ে। কিন্তু প্রশংসিত হয়েছে পঙ্কজ ত্রিপাঠীর অভিনয়। ছবিতে গুঞ্জন সাক্সেনার বাবা অনুপ সাক্সেনার চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী।

গুরুজি (সেক্রেড গেমস টু): ‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় মৌসুমের গুরুত্বপূর্ণ একটি চরিত্র গুরুজি অর্থাৎ পঙ্কজ ত্রিপাঠি। তার রহস্যময় চরিত্রটিই সেক্রেড গেমসের দ্বিতীয় পর্বে চমক এনেছে। কইমই