চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘নবাব’-এর মাধ্যমে শাকিব খানের নতুন রেকর্ড

রুপালী পর্দায় ক্যারিশমা দেখানোর পাশাপাশি ইউটিউবে দাপট ঢাকাই সুপারস্টার শাকিব খানের। তার ছবির গান এলেই দর্শক হুমড়ি খেয়ে উপভোগ করেন। জনপ্রিয় এ নায়ক তার ‘নবাব’ ছবির একটি গানের মাধ্যমে নতুন রেকর্ড করলেন। 

রবিবার (২৯ সেপ্টেম্বর) দেখা যায়, শাকিব অভিনীত ব্লকবাস্টার ‘নবাব’ ছবির ‘দেব তোকে দেব ষোল আনা’ গানটির ভিউ ৫ কোটি ছাড়িয়েছে। কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে হওয়া যে গানে শাকিব খানের সঙ্গে পারফর্ম করেছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী।

বিজ্ঞাপন

২০১৭ সালের পহেলা জুন ইউটিউবে অবমুক্ত হয় গানটি। এরপর থেকে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে তুমুল জনপ্রিয়তা ‘দেব তোকে দেব ষোল আনা’। শাকিব-শুভশ্রীর এই গান বাজিয়ে প্রায়ই বিভিন্ন পার্টি, উৎসব উদযাপন করতে দেখা যায়।স্যাভির সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন সাদাব হাশমি ও আকৃতি কক্কর। আর গানের কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ।

এর আগে শাকিব খান ও বুবলী অভিনীত ‘বসগিরি’ ছবির ‘দিল দিল’ গানটি ৫ কোটি ছাড়িয়েছিল। বর্তমানে ওই গানের ভিউয়ার্স ৫ কোটি ৫৭ লাখের বেশি। এরপরেই দেখা গেল ‘নবাব’ ছবির এ গানটি ৫ কোটির মাইলফলক ছাড়িয়েছে।

যেটি ঢালিউড কিংবা টালিউড দুই ইন্ডাস্ট্রির অন্য তারকাদের গানের চেয়ে বেশি ভিউয়ার্স।

শাকিব অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবির আরেকগান ‘বেবি জান’ ৪ কোটি ৬১ লাখের বেশি দর্শক দেখেছেন। ধারণা করা যাচ্ছে, এ গানটিও শিগগির ৫ কোটি ছাড়াবে।

যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’ পরিচালনা করেছিলেন জয়দীপ মুখার্জী। ২০১৭ সালে ২৬ জুন ঈদুল ফিতরে বাংলাদেশে ১২৮টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়া হয়। পরে জুলাই মাসে ছবিটি ভারতে মুক্তি পায়। বাংলাদেশ থেকে এ ছবির রেকর্ড পরিমাণ ব্যবসা করে সাফল্যের ধারাবাহিকতায় ‘নবাব’ প্রদর্শিত হয় মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশে।

Bellow Post-Green View