চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন পৃথিবীর পথে

পৃথিবীতে রূপান্তর, বিবর্তন, উন্নয়ন কিংবা পালাবদল অত্যন্ত স্বাভাবিক ঘটনা। আজকের তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সুবাদে আমরা পৃথিবীকে হাতের মুঠোয় পুরছি।

শত বছর আগেও মানুষ একথাই ভেবেছিল। শত বছর পরেও এভাবেই ভাববে। আজ আমরা টেলিভিশনের কন্টেন্ট প্রচলিত টিভি স্ক্রিনের বাইরেও ইউটিউব, ফেইসবুক, ইন্সট্রাগ্রামে দেখছি। সব ভিডিও কন্টেন্টই কিন্তু টেলিভিশনের সফটওয়্যার উৎপাদন ব্যবস্থার ভেতর দিয়ে আসছে। দিনশেষে যত্ন, পরিশ্রম আর সাধনা দিয়ে তৈরি কন্টেন্টই জয় লাভ করছে। টেলিভিশনের বিজয়টা এখানেই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড প্রতিষ্ঠার সময় আমাদের লক্ষ্য ছিল সেরা কন্টেন্ট তৈরির। সেখানে আমরা অবিচল ছিলাম। এখনও আছি। আমরা মহান মুক্তিযুদ্ধ, বস্তুনিষ্ঠ ও সুস্থ তথ্যপ্রবাহনির্ভর সংবাদ, সুস্থ বিনোদন, গণতন্ত্র ও সুস্থ ধারার রাজনীতি চর্চা, দেশের উন্নয়ন অর্থনীতির শেকড় কৃষি উন্নয়ন ও সম্প্রসারণ, আমাদের প্রকৃতি, প্রাকৃতিক সম্পদ ও জীবনবোধের জায়গাগুলো দর্শকদের সামনে তুলে ধরছি। এগুলোই প্রাত্যহিক জীবনধারার সবচেয়ে শক্তিশালী উপজীব্য হিসেবে ধরা দিচ্ছে।

বিজ্ঞাপন

আজ বাইশ বছরে পৌঁছে একজন তরুণ আগামীর পৃথিবীটা যেভাবে দেখতে চাইছে, আমরাও নতুন পৃথিবীর পথে সাফল্য ও উৎকর্ষের ধারায় এগিয়ে যাচ্ছি।

বলছি, বাইশে চ্যানেল আই, সামনে এগিয়ে যাই। এবারের জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রী তার গণমাধ্যম চিন্তা আমাদের এই ক্রোড়পত্রের মাধ্যমে তুলে ধরেছেন। তার প্রতি সর্বোচ্চ কৃতজ্ঞতা। কৃতজ্ঞতা দেশ বিদেশের সকল দর্শক শুভানুধ্যায়ী ও পৃষ্ঠপোষকদের প্রতি।