চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন আশায় ইলিয়াস আলীর পরিবার

বিএনপির নিখোঁজ নেতা সালাহ উদ্দিন আহমেদের সন্ধান পাওয়ার পর নতুন করে আশাবাদী হচ্ছে বিএনপির আরেক নিখোঁজ নেতা ইলিয়াস আলীর পরিবার। সালাহ উদ্দিনের খবরের পর ইলিয়াসের পরিবারের বেশ কয়েকজন সদস্য সিলেটে এক হয়েছেন।

ইলিয়াস আলীর বড়ভাই আওলাদ আলী চ্যানেল আই অনলাইনকে বলেছেন, তারা কখনোই আশা ছাড়েননি। তারপরও ভারতের মেঘালয়ে সালাহ উদ্দিন আহমেদকে পাওয়ার খবরে তারা নতুন করে আশায় বুক বেঁধেছেন।

বিজ্ঞাপন

ইলিয়াস আলীর মা, স্ত্রী এবং সন্তানদের পক্ষে দোয়া চেয়ে তিনি বলেন, গত তিন বছর ধরে তারা সবসময় প্রার্থনা করে যাচ্ছেন। তাদের বিশ্বাস যে ইলিয়াস আলী বেঁচে আছেন এবং তাকে ফেরত পাওয়া যাবে।

‘গত তিনবছর ধরে আমার মা সবসময় নামাজ আর দোয়ার মধ্যে আছেন। আশা-নিরাশার মধ্যে সময় কাটাচ্ছে পুরো পরিবার। আমরা আশা করি যে আমাদের মায়ের সন্তান, আমাদের ভাই, তাহসিনার স্বামী, তাদের সন্তানদের পিতা আবার আমাদের মাঝে ফিরে আসবেন।’

বিজ্ঞাপন

পরিবারের অবস্থা জানাতে গিয়ে তিনি বলেন, ইলিয়াস নিখোঁজ হওয়ার পর তাদের জীবনে তিনি ফিরে আসা ছাড়া অন্য কোনো চিন্তা বা ভাবনা নেই।

২০১২ সালের ১৭ এপ্রিল মধ্যরাতে রাজধানীর বনানী থেকে গাড়িচালকসহ নিখোঁজ হন সাবেক ছাত্রনেতা ইলিয়াস আলী। তার মতোই কয়েক বছর ধরে নিখোঁজ আছেন বিএনপির আরেক নেতা চৌধুরী আলম।

সর্বশেষ সালাহ উদ্দিন নিখোঁজ হওয়ার ৬২ দিনের মাথায় তাকে ভারতের মেঘালয়ে পাওয়া যায়।

সবগুলো ঘটনার পরপরই তাদের পরিবার এবং দলের অভিযোগ ছিলো, আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তাদের উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

Bellow Post-Green View