চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নকীবের ‍সুরে ‘পাঞ্চ’ এ গাইলেন নন্দিতা-ঋতুরাজ

কৌশিক শংকর দাশ এর নির্মিতব্য সিনেমা ‘পাঞ্চ’ এ কণ্ঠ দিলেন নন্দিতা-ঋতুরাজ

নির্মাণাধীন পাঞ্চ সিনেমার আরেকটি গানের রেকর্ডিং সম্পন্ন হলো। গত সেপ্টেম্বর নকীব খানের সুরে প্রথমবার সিনেমার গানে কণ্ঠ দিয়েছিলেন সামিনা চৌধুরী। এবার নকীব খানের সুরে গাইলেন এ প্রজন্মের দুই কণ্ঠশিল্পী নন্দিতা ও ঋতুরাজ।

‘তুমি কাছে এলে একমুঠো রোদ্দুর খেলে, তুমি ভালবাসি বললে চারিদিক হয় ঝলমলে’ এমন কথায় গানটি লিখেছেন শহীদ মাহমুদ জঙ্গী। এ গানটিতে পর্দায় ঠোঁট মেলাবেন নিলয় আলমগীর এবং মেঘলা মুক্তা। যারা কৌশিক শংকর দাশ পরিচালিত ‘পাঞ্চ’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পরিচালক চ্যানেল আই অনলাইনকে বলেন, নতুন এবং পুরাতন শিল্পীদের মিশ্রণে গানগুলো করছি। নকীব ভাই কখনো এদের সঙ্গে কাজ করেনি। চেয়েছি, নতুনরা যেন তার মতো অভিজ্ঞ সংগীতজ্ঞদের সঙ্গে কাজের সুযোগ পায়। তারা দুজনেই অসম্ভব ভালো গেয়েছে। আমার বিশ্বাস, পর্দায় দর্শকদের কাছে উপভোগ্যের হবে।

বিজ্ঞাপন

জিরো আওয়ার ফিল্মসের ব্যানারে ‘পাঞ্চ’ সিনেমায় অভিনয় করছেন নিলয় আলমগীর, মেঘলা মুক্তা, মোমেনা চৌধুরী, ফারহাদ লিমন প্রমুখ। এর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মোমিনুল হক এবং কৌশিক শংকর দাশ।

গতবছর ২৯ জানুয়ারি ‘পাঞ্চ’ সিনেমার শুটিং শুরু করেন কৌশিক শংকর দাশ। প্রথম লটে ৯ দিনে ২০ শতাংশ শুটিং করেন। বর্তমানে করোনার কারণে শুটিং বন্ধ রয়েছে।

আগেই টিভি নাটকের সুপরিচিত নির্মাতা কৌশিক শংকর দাশ জানিয়েছিলেন, তার সিনেমার শুটিংয়ে থাইল্যান্ড থেকে ‘জাইকা’ নামের ফাইটিং টিম আসার কথা। যারা ‘অগ্নি’ সিনেমায় কাজ করেছিলেন। মুম্বাই ও কলকাতা থেকে দুজনের শুটিংয়ে যোগ দেয়ার কথা। করোনার সবকিছু স্থবির। মিক্সড মার্শাল আর্টের পটভূমিতে ‘পাঞ্চ’র গল্প সাজানো হয়েছে। প্রায় ১৪ মিনিটের একটি বক্সিং খেলার দৃশ্য রয়েছে। থাইল্যান্ডের টিম না এলে অ্যাকশন ও এসব দৃশ্যের কাজ সম্ভব নয়। সবকিছু বিবেচনা করে আগামী মার্চের শেষে তিনি আবার শুটিংয়ে নামবেন। তখনই পুরো কাজ শেষ হবে।