চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নওয়াজ ভক্ত শ্বেতা

বলিউডে খুব অল্প সংখ্যক সিনেমাতে অভিনয় করেছেন অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠী। তবে তার অভিনীত প্রত্যেকটি সিনেমাতেই তাকে আলাদা ভাবে পেয়েছেন দর্শক। হোক সেটি তার অভিনীত সিনেমা ‘মাসান’, ‘হারামখোর’ কিংবা ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ এ।

সম্প্রতি নিজের অভিনয় ক্যারিয়ার নিয়ে মন্তব্য করেছেন এই অভিনেত্রী। যেখানে তাকে বলিউডের মেধাবী অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকীর কথা বিশেষভাবে বলতে দেখা গেছে।

বিজ্ঞাপন

এই অভিনেতার সাথে ‘হারামখোর’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন শ্বেতা। জানিয়েছেন, এমনিতেই তিনি নওয়াজ ভক্ত। আর ‘হারামখোর’ করতে গিয়ে প্রিয় অভিনেতার কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছেন।

শ্বেতা বলেন, ‘হারামখোর’ করতে গিয়ে সহ-অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর কাছ থেকে অনেক কিছু শিখেছি। আমি ব্যক্তিগত ভাবেও তার অনেক বড় ভক্ত। ফলে তার সাথে কাজ করার ব্যাপারটি খুব সন্মানের ছিল আমার কাছে।

তিনি আরো জানিয়েছেন, দর্শকরা এখন অনেক বুদ্ধিমান এবং আগের তুলনায় অনেক বেশি নির্বাচনী তারা। এক ঘেয়েমি কন্টেন্ট দর্শকরা এখন আর পছন্দ করেন না, তারা সর্বদা নতুনত্ব খুঁজেন। তাই আমি নতুনত্ব আছে, এমন চরিত্রই করার চেষ্টা করি। আশা করছি সামনেও ভালো কনটেন্ট দর্শকদের উপহার দিতে পারবো।

বিজ্ঞাপন