চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ধোনিকে নিয়ে গাঙ্গুলির প্রশ্ন

ইনিংসের শুরু থেকেই ভারত যখন একের পর এক উইকেট হারাচ্ছে, তখনো মাঠে দেখা যাচ্ছে না মহেন্দ্র সিং ধোনিকে। পাঁচ রানে তিন উইকেট হারানোর পর ২৪ রানে চতুর্থ ব্যাটসম্যান হারায় ভারতীয়রা।

সেমিফাইনালের মতো ম্যাচে প্রথমে তিন উইকেট হারিয়ে ভারত যখন বিপদে, তখনো ধোনি কেন ব্যাটিংয়ে নেই? এটা নিয়ে প্রশ্ন তুলেছেন সৌরভ গাঙ্গুলি।

বিজ্ঞাপন

তৃতীয় ব্যাটসম্যান হিসেবে লোকেশ রাহুল আউট হওয়ার পর দিনেশ কার্তিক ক্রিজে আসেন। কার্তিক আউট হওয়ার পরও ব্যাটে নামেননি ধোনি। তার আগে আসেন হার্দিক পাণ্ডিয়া। ধোনি ব্যাটে আসেন সাত নম্বরে। রিশভ পান্ট আউট হওয়ার পর। তখনই প্রশ্ন তোলেন গাঙ্গুলি।

বিজ্ঞাপন

স্টার স্পোর্টসে ধারাভাষ্য দেয়ার সময় গাঙ্গুলি বলেন, ‘ধোনি কেন নয়? এটা ব্যাখ্যার ঊর্ধ্বে। ভারত যখন বিপদে তখনো তার দেখা নেই। এটা গ্রহণযোগ্য নয়।’

২৪০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে এলোমেলো শুরু করেছে ভারত। দলীয় পাঁচ রানেই তিন উইকেট হারায় তারা। ২৪ রানের মাথায় আরও একটি উইকেট হারায় কোহলির দল। ৭১ রানের মাথায় রিশভ পান্টকে হারিয়ে বিপদ থেকে বেরই হতে পারছে না ভারত। তারপর আবার ফিরে গেছেন হার্দিক পান্ডিয়া।

ভারতের আউট হওয়া ব্যাটসম্যানদের মধ্যে আছেন রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, দিনেশ কার্তিক, রিশভ পান্ট ও হার্দিক পান্ডিয়া। এরমধ্যে প্রথম তিনজন করেছেন সমান এক রান করে। কার্তিক করেছেন ৬ রান। আর দুই অঙ্ক ছুঁয়ে আউট হন পান্ট ৩২ ও পান্ডিয়া ৩২ রানে।

Bellow Post-Green View