চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘দ্য ফাদার’র পর ‘দ্য সান’ ছবিতেও থাকছেন অ্যান্থনি হপকিংস

ফ্লোরিয়ান জেলার এর ছবি ‘দ্য ফাদার’-এ অনবদ্য অভিনয়ের জন্য অস্কারে সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন অ্যান্থনি হপকিংস। আসছে এই ছবির সিকুয়েল ‘দ্য সান’। এই ছবিতেও থাকছেন অ্যান্থনি হপকিংস।

‘দ্য সান’ ছবিতে আরও থাকছেন হিউ জ্যাকম্যান, লরা ডের্ন এবং ভানেসা কিরবি। এছাড়াও অস্ট্রেলিয়ার নবাগত জেন ম্যাকগার্থকেও দেখা যাবে ছবিতে। লন্ডনে শুরু হয়েছে ছবির প্রোডাকশনের কাজ।

বিজ্ঞাপন

অ্যান্থনি হপকিংস প্রসঙ্গে এক বিবৃতিতে জেলার বলেন, ‘তিনিই প্রথম ব্যক্তি যিনি দ্য সান এর স্ক্রিপ্ট পড়েছেন। কারণ একটি চরিত্র তাকে ঘিরেই তৈরি করা হয়েছে। নতুন গল্পে তাকে পাশে পাওয়াটা সম্মানের, আনন্দের এবং আবেগের। দ্য ফাদার-এর পরে অ্যান্থনিকে ছাড়া ছবি তৈরি করা সম্ভব হয়নি।’

‘দ্য সান’ ছবির গল্পে দেখা যাবে, পিটার তার নতুন সঙ্গী এমা ও সন্তানকে নিয়ে সংসার করছেন। কিন্তু পিটারের সাবেক স্ত্রী কেটের সঙ্গে তাদের সন্তানকে দেখা যায়, তখনই বিড়ম্বনা বাধে। ছবিতে পিটারের চরিত্রে দেখা যাবে হিউ জ্যাকম্যানকে, আর কেট হবেন লরা ডার্ন।

‘দ্য ফাদার’ ছবিতে ‘অ্যান্থনি’ নামের এক বয়স্ক ব্যক্তির চরিত্রে দেখা গেছে অ্যান্থনি হপকিংসকে যিনি ‘ডিমেনশিয়া’ রোগে ভুগছেন। হলিউড রিপোর্টার

বিজ্ঞাপন