চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মন্দ-ভালোর বিশ: দেশীয় তারকাদের বিয়ে-বিচ্ছেদ

বছর শেষে:

২০২০ সালে বিয়ে করেছেন বেশকিছু তারকা। এরমধ্যে পরীমনি, শমী কায়সারের বিয়ে ছিলো সবচেয়ে আলোচিত। অপরদিকে বিচ্ছেদও কম হয়নি। শাবনূর, অপূর্ব ও শবনম ফারিয়ার বিচ্ছেদ কষ্ট দিয়েছে তাদের ভক্ত অনুরাগীদের। ২০২০ সালে দেশের নাটক, সিনেমার উল্লেখযোগ্য তারকাদের বিয়ে-বিচ্ছেদের খবর থাকলো এখানে:

টয়া-শাওন: একই জগতের বাসিন্দা মডেল অভিনেত্রী মুমতাহিনা টয়া ও অভিনেতা শাওন। তীর্ঘদিন প্রেমের পর ২০২০ সালের ২৯ ফেব্রুযারি বিয়ে করেন তারা। লিপ ইয়ারকে স্মরণীয় করে রাখতে দিনটি বেছে নেন টয়া-শাওন জুটি। করোনার আগেই বিয়ে করলেও ঘরোয়াভাবেই হয় তাদের বিয়ের আয়োজন।

বিজ্ঞাপন

পরীমনি: ২০২০ সালের ৯ মার্চ বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি। তখন পাত্র নির্মাতা ও থিয়েটারকর্মী কামরুজ্জামান রনি। মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ের কথা বলে রীতিমত হইচই ফেলে দিয়েছিলেন এই নায়িকা।

নুসরাত ফারিয়া: বেশ কয়েকবার বিয়ের গুঞ্জন শোনা গেলেও ২০২০ সালে মিডিয়ার কাছে নিজেই বিয়ের কথা জানান চিত্রনায়িকা নতুসরাত ফারিয়া। ২১ মার্চ প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল করার কথা সংবাদমাধ্যমে জানান এ নায়িকা।

শমী কায়সার: ২৭ সেপ্টেম্বর পারিবারিক আয়োজনে বিয়ে করেন নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। পাত্র দীর্ঘদিনের পরিচিত ব্যবসায়ী রেজা আমিন।

শ্যামল মাওলা: ২০২০ সালের ১০ অক্টোবর বিয়ে করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা। পাত্রী অভিনেতার পূর্বপরিচিত মাহা শিকদারক। দীর্ঘদিন প্রেম করেছেন তারা।

অর্ণব: দেশীয় সংগীতের জনপ্রিয় মুখ অর্ণব। ২৮ অক্টোবর এই তারকা শিল্পী বিয়ে করেন প্রেমিকা, ভারতীয় শিল্পী সুনিধি নায়েককে। তাদের বিয়ে হয় পশ্চিমবঙ্গের আসানসোলে।

অপর্ণা ঘোষ: বছরের শেষ মাসে বিয়ের পিঁড়িতে বসেন ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। ১০ ডিসেম্বর বিয়ে করেন অপর্ণা ঘোষ। পাত্র জাপানি প্রতিষ্ঠানে কর্মরত সত্রাজিৎ দত্ত।

এছাড়াও ২০২০ সালে বিয়ে করেছেন গীতিকার সুরকার সংগীতপরিচালক শওকত আলী ইমন, চিত্রনায়িকা রোদেলা জান্নাত, শিল্পী কর্ণিয়া, সৌমিক।

২০২০ সালে যেসব তারকাদের সংসার ভেঙেছে

শাবনূর: চিত্রনায়িকা শাবনূরের বিচ্ছেদ ভক্তদের মনে সবচেয়ে বেশি কষ্টের কারণ হয়েছে। কারণ ৮ বছর সংসার করার পর ২০২০ সালের শুরুতেই আসে ভাঙনের খবর নিয়ে। শাবনূর জানিয়ে দেন, বনিবনা না হওয়ায় স্বামী অনিককে তালাক দিয়েছেন তিনি। ২৬ জানুয়ারি স্বামীর ঠিকানায় তালাকের নোটিস পাঠান এ চিত্রনায়িকা।

অপূর্ব: ২০২০ সালে দেশীয় তারকাদের যে বিচ্ছেদের ঘটনাটি সবচেয়ে বেশি চমকে দিয়েছে, সেটা জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও তার স্ত্রী নাজিয়া হাসান অদিতির সংসারে ভাঙন। ৯ বছরের দাম্পত্য জীবন ছিলো তাদের। ২০১১ সালে বিয়ে করা এই দম্পতি বিচ্ছেদের ঘোষণা দেন ১৭ মে।

শবনম ফারিয়া: ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি হারুন অর রশীদ অপুর সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী শবনম ফারিয়ার। মহা ধুমধামে হয়েছিলো সেই বিয়ে। অথচ ২০২০ সালের ২৮ নভেম্বর বিচ্ছেদের কথা নিজের ফেসবুকে লিখে জানান ফারিয়া।

এছাড়া সংসারে বিচ্ছেদের জোর গুঞ্জন চিত্রনায়িকা পরীমনি ও তমা মির্জার।