চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুর্নীতির বিরুদ্ধে আওয়ামী সাংস্কৃতিক জোটের মানববন্ধন

‘আলোকিত মানুষ হবো, সুন্দর পৃথিবী গড়বো’ স্লোগান নিয়ে দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে আওয়ামী সাংস্কৃতিক জোট (আসাজো)।

রাজধানীতে এক মানববন্ধন থেকে সংগঠনটি দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও  অভিনন্দন জানায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান এবং আসাজো’র উপদেষ্টা অ্যাড. ইউসুফ হোসেন হুমায়ুন। সভাপতিত্ব করেন আসাজো’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কবি মোশাররফ হোসেন।

ওই মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং আসাজো’র উপদেষ্টা আহমদ হোসেন, বিএমএ এর সভাপতি ও সাবেক সংসদ সদস্য  ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আরেফিন সিদ্দিক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম-আহবায়ক ও ঢাকা মহানগরের পিপি অ্যাড. আব্দুল্লাহ আবু, আসাজো’র সাধারণ সম্পাদক  অ্যাড. সাইফুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক অ্যাড. কাজী রাবিত এবং বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক/পরিচালক এবং আসাজো’র ধানমন্ডি থানার সভাপতি সাকিব ইরতিজা চৌধুরী (সনেট) প্রমুখ।

Bellow Post-Green View