চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুই ম্যাচ নিষিদ্ধ, ‘এল ক্লাসিকো’তে নেই ডেম্বেলে

ধারণা করা হচ্ছিল, নিষেধাজ্ঞা পেতে চলেছেন উসমানে ডেম্বেলে। শেষ পর্যন্ত ঘটলো সেটাই। রেফারিকে ‘খারাপ’ বলায় লাল কার্ড দেখা বার্সেলোনা ফরোয়ার্ড পেয়েছেন দুই ম্যাচের নিষেধাজ্ঞা। তাই খেলা হবে না  ২৬ অক্টোবর হতে যাওয়া  এবারের মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে!

গত রোববার সেভিয়ার বিপক্ষে ৮৭ মিনিটে হাভিয়ের হার্নান্দেজকে ফাউল করায় লাল কার্ড দেখেন বার্সার অভিষিক্ত খেলোয়াড় রোনাল্ড আরুজো। বিষয়টি মানতে পারেননি মাত্রই চোট থেকে সেরে উঠা ডেম্বেলে। এ সময় রেফারিকে কিছু একটা বলতে দেখা যায় ফরাসি ফরোয়ার্ডকে। এরপর তাকেও লাল কার্ড দেখান রেফারি মাতেও লাহোজ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রোনাল্ড আরুজো লাল কার্ড দেখার পর আগ্রাসী ভঙ্গিতে রেফারির দিকে এগিয়ে গিয়েছিলেন ২২ বছর বয়সী ডিফেন্ডার। এ সময় তাকে বলতে শোনা গেছে, ‘তুমি খুব খারাপ’! এ কথা শোনার পরপরই ন্যু ক্যাম্পের দর্শকদের অবাক করে দিয়ে ১ মিনিটের ব্যবধানে দ্বিতীয় লাল কার্ড বের করেন রেফারি।

এরপর রেফারিকে বারবার বোঝানোর চেষ্টা করেছেন অধিনায়ক লিওনেল মেসি। বলতে চেয়েছেন যে ডেম্বেলে খুব ভালো একটা স্প্যানিশ বলতে পারেন না। এজন্য হয়তো রেফারি তার কথার অর্থ বুঝতে পারেননি এবং লাল কার্ড দিয়েছেন। মেসি চেষ্টা করেছেন যেন রেফারি তার লাল কার্ড প্রত্যাহার করে নেন। কিন্তু তাতো হয়নি উল্টো নিষেধাজ্ঞা বেড়ে দাঁড়িয়েছে দুই ম্যাচে। এর ফলে এইবার ও রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফরাসি তরুণ ফরোয়ার্ডকে পাচ্ছে না বার্সা।

 

Bellow Post-Green View