চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দীপিকায় আপত্তি সালমানের?

সালমান খান কোনো নায়িকাকে তার ছবিতে নিলেই ধরে নেয়া হয় সেই নায়িকার ক্যারিয়ার নিয়ে আর ভাবার প্রয়োজন নেই। ক্যাটরিনা, সোনাক্ষি, জ্যাকুলিনের মতো তারকারা সালমানের হাত ধরেই বলিউড মাতাচ্ছেন। কিন্তু একজন নায়িকার সঙ্গে এখনও কোনো সিনেমা করেননি সালমান। তিনি হচ্ছেন দীপিকা পাড়ুকোন।

ছবি হিট করার জন্য দীপিকা একাই একশো। শাহরুখ খানের ছবি দিয়ে বলিউডে অভিষেক হলেও নিজের গুণে নিজেকে শীর্ষে নিয়ে গিয়েছেন এই তারকা। সালমানের সিনেমায় নায়িকাদের যেই ভূমিকা থাকে, সেখানে দীপিকার কাজ করার পরিধি কম বলে তিনি সালমানের সঙ্গে কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি। এই বিষয়ে জিজ্ঞেস করা হয়েছিল সালমানকেও। একটি সাক্ষাৎকারে তিনি জানান, অনেক নির্মাতাই দীপিকার সঙ্গে তাকে জুটিবদ্ধ করে সিনেমা তৈরি করতে চেয়েছে।

বিজ্ঞাপন

সালমান বলেন, ‘দীপিকা এখন বড় তারকা। আমার সঙ্গে কাজের ক্ষেত্রে চরিত্রটা তার জন্য মানানসই হতে হবে। এখনও কোন ছবিতে জুটি বাঁধিনি।’

এর আগেও সালমান ও দীপিকাকে নিয়ে পরিচালক সুরজ বরজাতিয়া একটি ছবি নির্মাণ করতে চেয়েছিলেন। কিন্তু এই ছবিতে দীপিকাকে বাদ দিতে বলেছেন সালমান খান। কারণ, দীপিকার মতো ‘ব্যস্ত’ একজন অভিনেত্রীকে তিনি ছবিতে চান না। তখন কেউ কেউ বলেছেন, ছবির সাফল্যে দীপিকার প্রভাব সালমানকে ছাপিয়ে যেতে পারে। তাই অনিশ্চয়তায় ভুগছেন সালমান। এ কারণেই তিনি দীপিকার সঙ্গে কাজ করতে চাইছেন না।

সালমান এখন ব্যস্ত আছেন তার সিনেমা ‘ভারত’ নিয়ে। ছবিটি ঈদে মুক্তি পাবে। অন্যদিকে দীপিকা ‘ছপাক’ ছবির শুটিং শুরু করেছেন। ছবিটি ২০২০ এর ১০ জানুয়ারি মুক্তি পাবে। পিঙ্ক ভিলা

Bellow Post-Green View