চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘দিতি আপা, তোমার মত মানুষ আর এ জনমে পাবো না’

অকাল প্রয়াত অভিনেত্রী পারভীন সুলতানা দিতির তৃতীয় মৃত্যু বার্ষিকীতে তাকে নিয়ে নির্মাতা চয়নিকা চৌধুরীর স্মৃতিচারণ…

বাংলা চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতি। নন্দিত এ অভিনেত্রীর তৃতীয় মৃত্যুবার্ষিকী বুধবার (২০ মার্চ)। ২০১৬ সালের এই দিনে প্রয়াত হন তিনি। সদা হাস্যোজ্জ্বল এ নায়িকার অসময়ে চলে যাওয়া কেউই স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি। এই গুণী অভিনেত্রীকে সর্বদা স্মরণ করেন তার কাছের সহকর্মী অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতারা।

অকাল প্রয়াত এই অভিনেত্রী নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ১৯৬৫ সালের ৩১ মার্চ জন্মগ্রহণ করেন। মাত্র ৫১ বছর বয়সে ব্রেন টিউমারে আক্রান্ত হন তিনি। তার তৃতীয় মৃত্যু বার্ষিকীতে তাকে নিয়ে স্মৃতিচারণ করেছেন নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। দিতিকে উদ্দেশ্যে করে লেখা ফেসবুক স্ট্যাটাসটি ‘তারকা কথন’-এর পাঠকদের জন্য হুবুহু তুলে দেয়া হলো:

বিজ্ঞাপন

নয়ন তোমারে পায়না দেখিতে,রয়েছ নয়নে নয়নে..

দিতি আপা,
দেখতে দেখতে তিন বছর চলে গেলো! তোমার মত মানুষ আর এ জনমে পাবোনা।
তোমাকে প্রতিটি মুহূর্তে মিস করি। কাজ করতে গিয়ে তোমাকে মিস করি। এই যে আমি সিনেমা বানাবো, বিশ্বাস করো কী যে মিস করি! আমাকে আদর করার একটা জায়গা ছিল। কত্ত যে কাজ করেছি এক সঙ্গে!

তোমাকে শুটিং-এ কল দিতে আমার ভয় লাগতো। কোনদিন তোমাকে হারাতে পারতাম না! তুমি বলতে, চয়ন কয়টায় কল? বলো। আমি কিন্ত উইথ মেকাপ আসবো। বলতাম, দিতি আপু ১০ টায়। তুমি ১০টার আগেই পৌঁছুতে। আর এখন ৮০% শিল্পী (সবাই না) পরিচালকের কলের ধার ধারেনা। তারাই নিজেরাই সিদ্ধান্ত নিয়ে বলে ১০ টায় বাসা থেকে বের হয়ে আসতে যতক্ষণ লাগে!

দিতি আপু, তোমাকে, তোমার ভদ্রতাবোধকে মিস করি। যে সম্মান তুমি দিয়েছ, ভাবতেই চোখে জল আসে। অনেক প্রার্থনা। ভালো থেকো আপু।

Bellow Post-Green View