চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দারাজে সাশ্রয়ী মূল্যে ব্রুনো মোরেত্তির লাক্সারি মেনসওয়্যার

ক্রেতাদের পছন্দের হালের জনপ্রিয় ব্র্যান্ড ব্রুনো মোরেত্তি’কে নিজেদের প্ল্যাটফর্মে যুক্ত করেছে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ।

এর ফলে, এখন সাশ্রয়ী মূল্যে অধিক সংখ্যক গ্রাহক সহজে এই ব্র্যান্ডটির পণ্য কিনতে পারবেন।

ব্র্যান্ড ব্রুনো মোরেত্তি চলতি বছরের ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। ব্র্যান্ডটির লক্ষ্য স্টাইল সচেতন পুরুষদের পছন্দের ব্র্যান্ডে পরিণত হওয়া। দারাজের সাথে তাদের চুক্তি অনুসারে, গ্রাহকরা ব্রুনো মোরেত্তির পণ্যগুলো অর্ডার করলে ১০ শতাংশ ছাড়ের আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

ব্রুনো মোরেত্তির ট্রেন্ডি এবং ফ্যাশনেবল মেনসওয়্যার পণ্যগুলো জনপ্রিয়তায় ভৌগলিক সীমানা ছাড়িয়ে গেছে এবং আর এ আত্মবিশ্বাসই ব্র্যান্ডটিকে বিশ্বের যেকোন স্থানের গ্রাহকদের কাছে তাদের সাশ্রয়ী ও প্রিমিয়াম পণ্যগুলো পৌঁছে দিতে অনুপ্রাণিত করেছে।

এ নিয়ে ব্রুনো মোরেত্তির চেয়ারম্যান নাজিম ফারহান চৌধুরী বলেন, ‘আমরা মনে করি, লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে ব্রুনো মোরেত্তির সফলভাবে বাজারে প্রবেশের ও ক্রেতাদের আস্থা জয় করে নেয়ার সম্ভাবনা রয়েছে। দারাজ ইতিমধ্যে ব্র্যান্ডটির পণ্যের উল্লেখযোগ্য সংখ্যক অর্ডার এবং ইতিবাচক রিভিউ পেয়েছে। তাই, আমরা ব্র্যান্ডটিকে গ্রাহকদের জন্য আরও সহজলভ্য করার কথা ভেবেছি। এখন দারাজ গ্রাহকরা সেরা দামে ব্রুনো মোরেত্তির লাক্সারি পণ্য উপভোগ করতে পারবেন।’

১০ শতাংশ ছাড়ে ব্রুনো মোরেত্তির ক্যাটালগ পাওয়া যাবে এ লিঙ্কে:
https://www.daraz.com.bd/shop/bruno-moretti

বিজ্ঞাপন