চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘দর্শকের জন্য নিজের সেরাটা উজাড় করে দেবো’

বিজ্ঞাপন

ভারতীয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ এর ১২তম আসরে সকলের পছন্দের প্রতিযোগী ছিলেন পশ্চিমবঙ্গের বনগাঁ’র মেয়ে অরুণিতা। যদিও চ্যাম্পিয়নের মুকুট জিতে নিয়েছে দেশটির উত্তর প্রদেশের আরেক প্রতিযোগী পবনদ্বীপ রাজন।

অরুণিতা হয়েছেন প্রথম রানার্সআপ। সেরার মুকুট না পেলেও তার ভক্ত অনুরাগীর কিন্তু কমতি নেই। সারা ভারতেই তৈরী হয়েছে অসংখ্য অনুরাগী। যারা তার কণ্ঠ ভালোবাসেন। আর তাদের জন্য আগামিতে নিজেকে আরো উজাড় করে দিতে প্রস্তুত হচ্ছেন অরুণিতা।

pap-punno

সম্প্রতি ইন্ডিয়ান আইডলের অভিজ্ঞতা ও নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অরুণিতা এসব কথা জানান।

Bkash May Banner

তিনি বলেন, ‘এতো বড় বড় শিল্পীরা আমাদের শো-তে এসেছে, আমি স্বপ্নেও ভাবতে পারিনি তাদের সামনে আমি গান গাইতে পারব। এ আর রহমান স্যার যখন এসেছিলেন, তখন তো গোটা শো জুড়ে নিস্তব্ধতা ছিল। আশাজি তো আমার আইডল। উনার মুখ থেকে আমার সম্পর্কে একটা শব্দ শোনাও আমার কাছে অনেক, উনি বলেছেন- তোমাকে কেউ রুখতে পারবে না। এটা শোনার চেয়ে বড় পাওনা আর কী বা হতে পারে?’

ইন্ডিয়ান আইডলের বদৌলতে কোটি কোটি মানুষের কাছে পৌঁছে গেছেন অরুণিতা, পাচ্ছেন প্রশংসা; কিন্তু প্রেম প্রস্তাব কি পাচ্ছেন? এমন প্রশ্নে অরুণিতা সাক্ষাৎকারে জানান, মেইল বক্সে শুধু বিয়ের প্রস্তাব পাচ্ছি। ই-মেইলে তো লোকজন সরাসরি বিয়ের প্রস্তাব দেয়। সেখানে বাড়ির ঠিকানা, ফোন নম্বর দিয়ে লিখে দেয়। বলে, তোমায় বিয়ে করব… এগুলো দেখে কিন্তু খুব মজা লাগে।

বলিউড সিনেমায় গান গাওয়ার অপেক্ষায় আছেন জানিয়ে অরুণিতা বলেন, ‘দর্শক আমাকে যে ভালোবাসা দিয়েছে, যে বিশ্বাস রেখেছে আমার উপর তার মর্যাদা দিতে নিজের সেরাটা উজাড় করে দেব’।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer