চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তাহসান-ফারিণকে নিয়ে অভাবের গল্প

তাহসান-ফারিণ অভিনীত সঞ্জয় সমদ্দারের টেলিছবি ‘অন্ধ’ দেখা যাবে ঈদের দ্বিতীয় দিন দুপুর ২টা ৩০ মিনিটে

করোনার কারণে বছরব্যাপী বেদনায় আচ্ছন্ন পৃথিবী। তবুও থেমে নেই আনন্দ উৎসব। এই অতিমারির কালেও বাঙালির ঘরে ঈদের উৎসব। ঈদ মানে আলো, ঈদ মানে আনন্দ। দর্শকদের সাথে এ আনন্দের ভাগিদার হতে চায় চ্যানেল আই।

এতো প্রতিকূলতার মধ্যেও ঈদুল ফিতরে চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা। তারই ধারাবাহিকতায় ঈদের দ্বিতীয় দিনে চ্যানেল আইয়ে থাকছে দিনভর নানা আয়োজন। যে আয়োজনের অন্যতম আকর্ষণ মাঝ দুপুরের টেলিছবি ‘অন্ধ’। দেখানো হবে দুপুর ২টা ৩০ মিনিটে।

সমকালের তারকা নির্মাতা সঞ্জয় সমদ্দার নির্মিত এই টেলিছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন তারকা অভিনেতা তাহসান খান ও তাসনিয়া ফারিণ।

বিজ্ঞাপন

স্বরূপ চন্দ্র দে’র কথায় অন্ধ টেলিছবির চিত্রনাট্য করেছেন ইশতিয়াক অয়ন। যেখানে গল্পের প্রধান চরিত্র তাহসান। যেখানে পুরোপুরি ভিন্ন এক চরিত্র ও সজ্জায় দেখা যাবে তাকে।

ইতোমধ্যে টেলিছবিটির প্রমোশনাল ভিডিওতে তাহসানের এমন রূপে হাজির হওয়া দেখে প্রশংসা করছেন সাধারণ দর্শক। অসংখ্য মন্তব্য চোখে পড়েছে যেখানে দর্শকরা বলছেন, ঈদে এই টেলিছবির জন্য অপেক্ষায় আছেন তারা।

এদিকে নির্মাতা সঞ্জয় সমদ্দার গল্প নিয়ে কিছু না বললেও ইঙ্গিত দিলেন অন্যরকম বাস্তবতার এক গল্পের। টেলিছবিটির পোস্টার শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা শুধু বললেন, ‘অভাবের চেয়ে বড় শত্রু আর নাই’।

বিজ্ঞাপন