চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাদামাটা তাহসানে মুগ্ধ দর্শক

ঈদের দ্বিতীয় দিনে চ্যানেল আইয়ে দেখানো হয়েছে তাহসান খান ও তাসনিয়া ফারিণ অভিনীত বিশেষ টেলিফিল্ম ‘অপহরণ’। টেলিভিশনে প্রচারের পর এটি চ্যানেল আইয়ের ইউটিউবেও প্রকাশিত হয়েছে রবিবার। যা প্রকাশের পর পরই ভিন্ন ধরনের চরিত্রে অভিনয়ের কারণে দর্শকের দৃষ্টি কেড়েছেন তাহসান ও ফারিণ জুটি।

তারকা নির্মাতা সঞ্জয় সমদ্দার নির্মিত এই টেলিছবিতে মহামারী পরবর্তী সংকটের একটি গল্প দেখানো হয়েছে। লকডাউনের কারণে এক রিক্সাচালকের আয় রোজগার বন্ধ হওয়ায় বাধ্য হয়ে স্ত্রী সহ অন্যের বাসায় চুরি করতে আসে সে। ঘটতে থাকে মজার ও নির্মম সব কাণ্ড!

বিজ্ঞাপন

আর এমন গল্পের টেলিছবিতে রিক্সাচালক, চোরের চরিত্রে অভিনয় করেন তাহসান খান। আর তাসনিয়া ফারিণ অভিনয় করেন তার স্ত্রীর চরিত্রে। রোমান্টিক কিংবা একেবারে নাগরিক কোনো চরিত্রে তাহসানকে দেখে অভ্যস্ত দর্শক, কিন্তু ‘অপহরণ’ এ সেই চিরচেনা ছক ভেঙে তাহসান হাজির একেবারে সাদামাটা এক চরিত্রে!

তাহসানের এমন পরিবর্তনে আপ্লুত দর্শকের বিরাট একটি অংশ। ইউটিউবে টেলিছবিটি প্রকাশের পর মন্তব্যের ঘরেও তেমনটাই চোখে পড়লো। যেখানে বেশীর ভাগ দর্শকই তাহসানের এমন সাদামাটা চরিত্রে অভিনয়ের প্রশংসা করেছেন।

একজন লিখেছেন, ‘ও মাই গড, তাহাসান এর এমন নাটক দেখবো ভাবতে পারিনি, এক কথায় অসাধারণঅ’

অন্য আরেকজন দর্শক লিখেছেন, ‘ওয়াও! তাহসান ভাইকে ভিন্ন লুকে উপস্থাপন করার জন্য বান্নাহ ভাই এবং সমদ্দার ভাইকে অনেক ধন্যবাদ। অসাধারণ ছিল নাটকটা। খুবই ভাল লাগল।’

শুধু তাহসানের নয়, টেলিছবিতে দর্শক ফারিণ ও গুণী অভিনেতা মামুনুর রশিদেরও প্রশংসা করেছেন। স্বরূপ চন্দ্র দে’র কথায় অন্ধ টেলিছবির চিত্রনাট্য করেছেন ইশতিয়াক অয়ন।

বিজ্ঞাপন