চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘তালাক’ দেওয়া বিবির সাথেই আরেফিন রুমির সংসার

জল ঘোলা করা যেনো নিয়মে দাঁড়িয়েছে সঙ্গীতশিল্পী আরেফিন রুমির। যতটা না তার কাজের জন্য আলোচনায় আসেন; তার চেয়েও বেশি সমালোচনায় আসেন তার ব্যক্তিগত জীবন নিয়ে।

কিছুদিন আগে মিডিয়া অঙ্গন তোলপাড় করে তার দ্বিতীয় সংসার ভাঙ্গার খবরে। তাতে  জানা যায়, সত্য-মিথ্যায় জড়ানো নানা বিষয়ের কারণে আমেরিকা প্রবাসী কামরুন নেসাকে ডিভোর্স দিয়েছেন রুমি।

বিজ্ঞাপন

অবশ্য সেই ডিভোর্সের পর আবারো দ্বিতীয় স্ত্রীর সঙ্গেই সংসার শুরু করলেন এ শিল্পী। অভিমান ভুলে নাকি গত শুক্রবার থেকে এক ছাদের নিচে বসবাস শুরু করেছেন। 

আরেফিন রুমি বিভিন্ন গণমাধ্যমকে জানিয়েছেন, সবকিছু মিটমাট হয়ে গেছে। আমরা নতুন করে আবার সংসার শুরু করেছি। আমার মনে হয় শিল্পী রুমির চেয়ে ব্যক্তি রুমিকে নিয়েই সবার আগ্রহ বেশি। এটি অন্যান্য শিল্পীর ক্ষেত্রে খুব দেখা গেছে। তাই ডিভোর্স নিয়ে আর বেশি কিছু বলতে চাচ্ছিনা। ঘরের কথা পরকে বলে কি লাভ?

পারিবারিক কলহের জেরে গত ৩১ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসাকে ডিভোর্স লেটার পাঠিয়েছিলেন রুমি। ডিভোর্সের কারণ হিসেবে উল্লেখ করেছেন, মানসিক নির্যাতন, আগের স্বামীর সঙ্গে মেলামেশা, বেপরোয়া চলাফেরা ও কাউকে তোয়াক্কা না করায় তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন।

কামরুন নেসার সঙ্গে আমেরিকায় স্টেজ শো করতে গিয়ে ২০১২ সালে পরিচয় হয় রুমির। এরপর প্রথম স্ত্রী অনন্যার সঙ্গে নাটকীয় ভাবে বিবাহ বিচ্ছেদ করে আমেরিকায় গিয়ে কামরুনকে বিয়ে করেন তিনি।

Bellow Post-Green View