চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঢাকা ওপেনে চ্যাম্পিয়ন সিদ্দিকুর

ঢাকা ওপেনে চ্যাম্পিয়ন হয়েছেন গলফার সিদ্দিকুর রহমান। টুর্নামেন্টের শুরু থেকে দুর্দান্ত প্রদর্শনী ধরে রেখে শিরোপা জেতেছেন দেশসেরা এই গলফার।

শনিবার কুর্মিটোলা গলফ কোর্সে ৪টি বার্ডি ও ২টি বোগি করেন সিদ্দিকুর। চার রাউন্ড মিলিয়ে পারের চেয়ে ১৪ শট কম খেলে সেরা হয়েছেন তিনি।

বিজ্ঞাপন

পারের চেয়ে ৪ শট কম খেলে দ্বিতীয় স্থানে থেকে প্রথম রাউন্ড শেষ করা সিদ্দিকুর তৃতীয় রাউন্ডে ঘুরে দাঁড়ান। ৭টি বার্ডি ও একটি বোগি করে শীর্ষে উঠে আসার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি।

বিজ্ঞাপন

তৃতীয় রাউন্ডে ৩টি বার্ডি ও একটি বোগি করে শীর্ষস্থান ধরে রেখে এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরের এ প্রতিযোগিতার চতুর্থ রাউন্ডে ওঠেন সিদ্দিকুর। শেষ রাউন্ডে লক্ষ্য ধরে রেখে জিতেছেন সাড়ে ১০ হাজার ডলার।

পারের চেয়ে ১০ শট কম খেলে আসরে দ্বিতীয় হয়েছেন সুইডেনের ম্যালকম কোকোচিনস্কি। পারের চেয়ে ৯ শট কম খেলে তৃতীয় ভারতের শঙ্কর দাস। আর ৭ শট কম খেলে চতুর্থ হয়েছেন বাংলাদেশের আকবর হোসেন।

প্রথম রাউন্ডের পর সিদ্দিকুর জানিয়েছেন, রোহিঙ্গাদের সমর্থন জানিয়ে মিয়ানমারের এশিয়ান ট্যুর টুর্নামেন্টে খেলবেন না তিনি। দ্রুত রোহিঙ্গা সংকট সমাধানের বিষয়ে সবাইকে এগিয়ে আসারও আহ্বানও জানিয়েছেন। তাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন দেশসেরা এ গলফার।

Bellow Post-Green View