চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ড. গোলাম রহমান পিএসটিসি’র নতুন চেয়ারপার্সন

Nagod
Bkash July

বেসরকারি সংস্থা পপুলেশন সার্ভিসেস এন্ড ট্রেনিং সেন্টার (পিএসটিসি)’র নতুন চেয়ারপার্সন নির্বাচিত হয়েছেন ড. মো. গোলাম রহমান। পিএসটিসি’র সাধারণ সভায় ২০২০-২১ বছরের জন্য নতুন গভর্নিং বডি নির্বাচনে তিনি এ দায়িত্বপ্রাপ্ত হলেন।

এছাড়া সাবেক সচিব এএসএম মাহবুবুল আলম ও মিসেস গীতালি বদরুন্নেসা যথাক্রমে চেয়ারপার্সন ভাইস চেয়ারপার্সন ও ট্রেজারার নির্বাচিত হন।

সোমবার সংস্থাটির ৩০তম বার্ষিক সাধারণ সভায় পিএসটিসি-র নির্বাহী পরিচালক ও সদস্য-সচিব ড. নূর মোহাম্মদকে গত পাঁচ বছরের সুযোগ্য নেতৃত্বের স্বীকৃতি স্বরূপ ’লীডারশিপ অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।

পিএসটিসি তার ৪১ বছরের যাত্রায় নারীর ক্ষমতায়ন, বিশেষ জনগোষ্ঠী, যেমন: শিশু, কিশোর-কিশোরী, যুবদের লক্ষ্য করে কাজ করে যাচ্ছে বলে সভাপতির বক্তব্যে মন্তব্য করেছেন সংস্থাটির চেয়ারপার্সন মোসলেহ উদ্দিন আহমেদ।

মোসলেহ উদ্দিন আহমেদ পিএসটিসি’র ব্রত ও রূপকল্পকে মাথায় রেখে সবাইকে একসাথে কাজ করার ওপর জোর দেন। তিনি উপস্থিত সদস্যবর্গকে বর্তমান ম্যানেজমেন্টকে সর্বাত্মক সহযোগিতা করার আহ্বান জানান।

সভায় উপস্থিত সদস্যরা তাদের বক্তব্যে পিএসটিসি-র প্রতিষ্ঠাতা প্রয়াত কমান্ডার (অব.) আবদুর রউফের নেতৃত্বের প্রশংসা করেন এবং তার অবদানের কারণেই পিএসটিসি আজকের এ পর্যায়ে আসতে পেরেছে বলে মন্তব্য করেন।পিএসটিসি’র নতুন চেয়ারপার্সন

সভায় বলা হয়, ড. নূর মোহাম্মদের নের্তৃত্বে গত পাঁচ বছরে পিএসটিসির লক্ষ্য ছিল ‘রি-ব্র্যান্ডিং’ করা। আগামী বছরগুলোতে এর উন্নয়নের কেন্দ্রবিন্দুতে ‘পূনর্গঠন’ বা ‘রি-বিল্ডিং’ থাকবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়, যা’ এসডিজি লক্ষ্য অর্জনে সহায়ক ভূমিকা রাখবে বলে আশা করছেন বক্তারা।

সভায় ড. নূর মোহাম্মদ এ বার্ষিক সাধারণ সভায় কার্যক্রম ও আর্থিক প্রতিবেদন পেশ করেন।

BSH
Bellow Post-Green View