চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ডিপিএল থেকে ছিটকে গেলেন মুশফিক

বাঁ-হাতের তর্জনীর চোটে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টি-টুয়েন্টি থেকে ছিটকে পড়লেন আবাহনী অধিনায়ক মুশফিকুর রহিম। জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে আপাতত এক সপ্তাহ বিশ্রামে থাকতে বলা হয়েছে।

ডিপিএল শেষ হবে ২৬ জুন। লিগে আবাহনীর ম্যাচ রয়েছে আরও তিনটি।

বিজ্ঞাপন

বাংলাদেশ দল জিম্বাবুয়ে সফরে যাবে ২৯ জুন। টাইগারদের আসন্ন সিরিজে মুশফিকের খেলা হবে কিনা; সেটি নির্ভর করবে অবস্থা পর্যবেক্ষণের উপর।

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বুধবার সংবাদমাধ্যমকে বলেন, ‘সকালে মুশফিকের হাতে সিটি স্ক্যান করা হয়েছে। সিটি স্ক্যানে বাম হাতের ইনডেক্স ফিঙ্গারে একটা ছোট হেয়ারলাইন ফ্র্যাকচারের অস্তিত্ব দেখা গেছে। আপাতত আমরা তাকে এক সপ্তাহের জন্য বিশ্রাম নিতে বলেছি। এক সপ্তাহ পরে আমরা আবার রিভিউ করব। যেহেতু হেয়ারলাইন ফ্র্যাকচার, আশা করছি সেরে উঠতে খুব একটা লম্বা সময় নেবে না।’

জিম্বাবুয়ে সফর নিয়ে কোনো শঙ্কা আছে কিনা- এমন প্রশ্নে তিনি জানান, ‘এক সপ্তাহ পর আমরা আবার ইনজুরিটা রিভিউ করব। রিভিউ করে আমরা পরবর্তী সিদ্ধান্ত নেব।’

সোমবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচে বাঁ-হাতের তর্জনীতে চোট পেয়েছিলেন মুশফিক। সেই চোটই ডিপিএল থেকে ছিটকে দিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনীর দলপতিকে। জিম্বাবুয়ে সফরে টেস্ট ও ওয়ানডে সিরিজে খেলার কথা মুশফিকের। টি-টুয়েন্টি থেকে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছেন দেশসেরা এ ব্যাটসম্যান।

বিজ্ঞাপন