চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ডিএ তায়েবের নায়িকা এবার অপু বিশ্বাস 

চিত্রনায়ক ডিএ তায়েব অভিনীত প্রতিটি ছবিতে দেখা যায় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকাদের। এর আগে পরীমনিকে নিয়ে ‘সোনাবন্ধু’, মাহিয়া মাহির সঙ্গে ‘অন্ধকার জগত’ এবং সর্বশেষ ববিকে নিয়ে ‘আমার মা’ ছবির পর এবার অপু বিশ্বাসকে নিয়ে নতুন ছবি করতে যাচ্ছেন এ নায়ক।

রবিবার সন্ধ্যায় চ্যানেল আই অনলাইনের সঙ্গে আলাপে ডিএ তায়েব জানিয়েছেন, তার নতুন ছবির ‘দেহ ঘড়ি’। নায়িকা  থাকবেন অপু বিশ্বাস। ইতোমধ্যেই ‘দেহ ঘড়ি’ ছবির ব্যাপারে অপুর সঙ্গে কথাবার্তা চূড়ান্তও হয়েছে।

বিজ্ঞাপন

ডিএ তায়েব বলেন, সাইনিং না হলেও অপু ছবিটি করবেন বলে মৌখিকভাবে নিশ্চিত করেছে। আগামি মাস থেকে আমরা শুটিংয়ে যেতে চাই। পরিচালক কে হবেন তাও শিগগিরই চূড়ান্ত করবো।

বিজ্ঞাপন

যৌনপল্লির বাসিন্দারা মারা গেলে তাদের জানাজা পড়ানো হয় না। দাফন নিয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। কিন্তু ওই এলাকায় যারা যাতায়াত করেন তাদের জীবন বা জানাজা নিয়ে সমস্যা হয় না। মূলত ছবির ‘কনসেপ্ট’ এমন মানবিক বলেই জানান ডিএ তায়েব।

প্রতিটি যৌনপল্লিতে একজন সর্দার থাকেন। সেই চরিত্রে অভিনয় করেছেন আনোয়ারা এবং অপু বিশ্বাসকে দেখা যাবে একজন যৌনকর্মীর চরিত্রে। মৃত্যুর পর তার মরদেহ দাফন নিয়ে নানা জটিলতার চিত্র তুলে ধরা হবে ‘দেহ ঘড়ি’ ছবিতে। ডিএ তায়েবের ভাষায়, প্রকৃতপক্ষে আমাদের সমাজে যা ঘটছে তাই দেখা যাবে এ ছবিতে।

‘দেহ ঘড়ি’ ছবিটি নিয়ে মানসিক প্রস্তুতি কেমন, তা জানতেই যোগাযোগ করা হয় অপু বিশ্বাসের মুঠোফোনে। একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।

এদিকে ‘দেহ ঘড়ি’ ছবি নিয়ে আরও এক চমকপ্রদ খবর জানান ডিএ তায়েব। তিনি বলেন, এ ছবির কনসেপ্ট দিয়েছেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি (উপ মহাপরিদর্শক) হাবিবুর রহমান স্যার। ডিআইজি হাবিব স্যার আমাদের গল্পটা বলেছেন। ছবির মূল গল্প তারই। এ ছবির ব্যাপারে তিনি খুবই আন্তরিক।