চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টিজারে ‘এইট্টি থ্রি’র এক ঝলক

৩০ নভেম্বর আসছে ট্রেলার

করোনার কারণে দীর্ঘদিন ধরে ঝুলে আছে ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের বায়োপিক ‘এইটি থ্রি’র মুক্তি। শেষমেষ প্রকাশ্যে আসলো আসন্ন বহুল প্রতীক্ষিত এই ছবিটির প্রথম ঝলক। শুক্রবার (২৬ নভেম্বর) প্রকাশ্যে এসেছে এর ১ মিনিটের একটি টিজার।

টিজারটি শুরুতেই দেখা গেছে ১৯৮৩ সালের ২৫ জুন লন্ডনের লর্ডসের ক্রিকেট স্টেডিয়াম। যেখানে রোমহর্ষক ম্যাচ চলছে ভারতীয় ক্রিকেট দল ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে। যা ধীরে ধীরে একটি বড় টার্নিং পয়েন্টে পৌঁছুচ্ছে। আর সেই টিজারের একদম শেষে দেখা যাচ্ছে কিংবদন্তী ক্রিকেট তারকা কপিল দেবের চরিত্রে ক্যাচ ধরছেন রণবীর সিং।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছবির টিজার শেয়ার করে রণবীর সিং লেখেন, ‘শ্রেষ্ঠ গল্প। শ্রেষ্ঠ গৌরব। প্রেক্ষাগৃহে ‘এইট্টি থ্রি’ মুক্তি পাচ্ছে আগামী ২৪ ডিসেম্বর।

বিজ্ঞাপন

হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে ছবিটি। এছাড়াও এর ট্রেলার মুক্তি পাবে আগামী ৩০ নভেম্বর।

২০২০ সালের এপ্রিলে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল এই ছবির। এরপর করোনার জন্য অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় মুক্তি। করোনাকালে বহুবার এই ছবির ওটিটিতে মুক্তি পাওয়ার জল্পনা তৈরি হয়েছে, তবে প্রযোজক সংস্থা স্পষ্ট করেছিল সিনেমা হলেই মুক্তি পাবে এই ছবি।

‘এইট্টি থ্রি’ তে ভারতীয় ক্রিকেট টিমের ম্যানেজার মান সিং-এর চরিত্রে থাকছেন পঙ্কজ ত্রিপাঠি, অ্যামি ভিরকের ভূমিকায় দেখা মিলবে বলবিন্দর সিং সান্ধুর। এছাড়া ভারতীয় উইকেট কিপার ব্যাটস ম্যান সৈয়দ কিরমানির চরিত্রে কাস্ট করা হয়েছে সাহিল খাট্টারকে এবং তাহির ভাসিনকে দেখা যাবে সুনীল গাভাস্কারের চরিত্রে।

‘এইটি থ্রি’ ছবিটি ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী দলকে নিয়ে তৈরি হয়েছে। যেখানে কপিল দেব এর চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলবেন রণবীর। রণবীরের বিপরীতে ঘরনি রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। ছবিটি পরিচালনা করছেন কবীর খান।

বিজ্ঞাপন