চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবেগহীনও চোখের পানি ধরে রাখতে পারবেন না!

মুক্তি পেয়েছে সালমান খানের ‘টিউবলাইট’। ছবিটি সম্পর্কে সমালোচকরা দিচ্ছেন নানা মত। অনেকেই অনেক কম রেটিং দিয়েছেন। এতে অবশ্য সালমান নাখোশ না। সালমান বলছেন ‘টিউবলাইট’ পুরোপুরি আবেগের ছবি। ছবিটি এতটাই মন ছুঁয়ে যায় যে আবেগহীন ব্যক্তিও চোখের পানি ধরে রাখতে পারবেন না।

বিজ্ঞাপন

সালমানের মতে সমালোচকদের রেটিংয়ে এক কিংবা দেড় দেখে তিনি অবাক হননি একটুও। তিনি নাকি ভেবেছিলেন মাইনাসে রেটিং হবে। তাই তিনি এই রেটিং দেখে বেশ খুশি। সালমান আরও বলেন, ‘ঈদে রিলিজ পাওয়া ছবিতে দর্শকরা চায় নাচতে, হলে গলা মিলিয়ে গাইতে। কিন্তু এই ছবিতে সেই সুযোগ নেই। তারা এক ধরণের প্রত্যাশা নিয়ে গিয়ে দেখে এসেছে আরেক ধরণের ছবি। আবেগের ছবি। এতটাই আবেগের যে, আবেগহীনও কাঁদবে।’ সালমান সাথে যোগ করেন, ছবিটি বন্ধুদের নিয়ে আনন্দ করে দেখার মতো নয় বরং বাবা, মা, দাদা, দাদিসহ পুরো পরিবার নিয়ে দেখার মতো ছবি।’

কবির খান পরিচালিত ‘টিউবলাইট’ মুক্তি পেয়েছে গতকাল শুক্রবার। বোকা চরিত্রের সালমানকে দেখে কেঁদেছে দর্শক। ২২ জুন আন্তর্জাতিকভাবে মুক্তি পাওয়া এ ছবিটি প্রথম দিনেই বিশ্বজুড়ে আয় করেছে ৬ কোটির উপরে। প্রশংসিত হয়েছে চীনা অভিনেত্রী ঝুঝু’র এবং শিশু শিল্পী মার্টিন রে টাঙ্গু’র অভিনয়। হিন্দুস্তান টাইমস।

 

বিজ্ঞাপন