চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

টাঙ্গাইলে চলন্ত বাসে কলেজ ছাত্রীকে গণধর্ষণের পর হত্যা

টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে কলেজ ছাত্রীকে গণ ধর্ষণের পর হত্যার অভিযোগে গ্রেফতার পাঁচজনের মধ্যে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

সন্ধ্যায় টাঙ্গাইলের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম, গোলাম কিবরিয়া ও শামছুল হক আলাদাভাবে তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

যারা আদালতে জবানবন্দি দিয়েছে তারা হলো- বাসের হেলপার আকরাম, শামিম ও জাহাঙ্গীর। আটক অপর দুইজন বাসের চালক হাবিব ও সুপারভাইজার সফর। মধুপুর থানার ওসি জানান, শুক্রবার রাতে খবর পেয়ে মধুপুর থানার পুলিশ উপজেলার পঁচিশ মাইল এলাকায় সড়কের পাশে বন থেকে রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করে। পরদিন টাঙ্গাইল মর্গে লাশের ময়নাতদন্তের পর শহরের কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হয়। ওই দিন পুলিশ কয়েকজন অজ্ঞাতনামাকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

সোমবার সিরাজগঞ্জের তারাশ উপজেলার আছানবাড়ি গ্রামের হাফিজুর রহমান মধুপুর থানায় গিয়ে লাশের ছবি দেখে যুবতীকে তাদের আত্মীয় বলে সনাক্ত করেন। তাদের দেওয়া তথ্যের উপর ভিত্তিতে আসামীদের গ্রেফতার করা হয়।

নিহত যুবতী বগুড়ার সরকারি আজিজুল হক কলেজ থেকে হিসাব বিজ্ঞানে মাস্টার্স করে ঢাকার আইডিয়াল ল কলেজে এলএলবি শেষ বর্ষের ছাত্রী ছিলেন।