চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে কাঠ ব্যবসায়ীকে হত্যা

টাঙ্গাইলের ঘাটাইলে আব্দুল হামিদ নামের এক কাঠ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুল হামিদ ঘাটাইলের আনেহলা ইউনিয়নের শিংগুরিয়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

সোমবার দুপুরে নিহতের মরদেহ বাড়ীর পাশের জঙ্গলের একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

হত্যার কারণ সম্পর্কে প্রাথমিক ভাবে কোন ধারণা পাওয়া না গেলেও তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও পরিবার জানায়, আব্দুল হামিদ কাঠ ব্যবসার সঙ্গে জড়িত ছিল। তার স্ত্রী ও সন্তানরা শহরে অবস্থান করায় সে একাই নিজ বাড়ী থাকতো। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সে স্থানীয় শিংগুরিয়া বাজার থেকে বাড়ী ফেরে। রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে বাড়ীর পাশে জঙ্গলের একটি নিচু গাছে ঝুলিয়ে রাখে।

সেসময় তার পরনের কাপড়, জুতা ও ব্যবহৃত টর্চ লাইট অন্যস্থানে পাওয়া যায়। এছাড়াও তার অন্ডকোষ বিক্ষত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

প্রাথমিকভাবে হত্যাকান্ডটি পরিকল্পিত উল্লেখ করে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন গোপালপুর সার্কেল’র সহকারী পুলিশ সুপার রমানন্দ সরকার

বিজ্ঞাপন