চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাইগারদের বর্ণাঢ্য সংবর্ধনা

ব্যান্ড সংগীতের জমকালো আয়োজনের মধ্যদিয়ে নাগরিক সংবর্ধনা দেয়া হলো বিশ্বকাপে টাইগার ক্রিকেটে সাফল্য এনে দেওয়া মাশরাফি-মুশফিকদের নাগরিক সংবর্ধনা।

রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ের জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তৈরী করা হয় বিশাল সংবর্ধনা মঞ্চ। সাথে ছিল দুইটি বিশাল আকৃতির জায়ান্ট স্ক্রিন। ৩ হাজার অতিথির আসন ব্যবস্থা থাকলেও প্রচুর জনসমাগম ঘটে টাইগারদের সংবর্ধনায়।

বিকেল সাড়ে ৫টার দিকে টাইগাররা সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে এসে পৌঁছান।

আগের দিন শুক্রবার চট্টগ্রামে টাইগারদের সংবর্ধনা দেয়ার কথা থাকলেও সিটি নির্বাচনের কারণে তা বাতিল করা হয়।

Advertisement

বেলা আড়াইটার দিকে অনুষ্ঠান শুরু হবার কথা থাকলেও সকাল থেকে মানিক মিয়া এভিনিউয়ে প্রচুর মানুষ ভিড় করতে থাকে। বিভিন্ন নাগরিক ব্যানারেও লোকজনকে আসতে দেখা যায়।

যানজটের আশঙ্কায় মানিক মিয়া এভিনিউয়ের দুই পাশের রাস্তা বন্ধ রাখা হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই টাইগাদের উৎসর্গ করে গান পরিবেশন করা হয়। শিল্পীদের সঙ্গে কন্ঠ মেলান টাইগার ক্রিকেট প্রেমিরা। সন্ধ্যার পর ব্যান্ডের সুর মুর্ছনার পাশাপাশি আতশবাজির ঝলকানিতে আলোকিত হবে সংসদ ভবন এলাকা।

অনুষ্ঠানে মাইলস-ওয়ারফেইজসহ ৫টি স্বনামধন্য ব্যান্ডদল পারফরম করে।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে সাকিব-মাশরাফিরা প্রথম বারের মত বাংলাদেশকে কোয়ার্টার ফাইনালে পৌঁছে দেয়। এরপর ভারতের বিপক্ষে আম্পায়ারদের বিতর্কিত সিদ্ধান্তে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিতে হয় লাল সবুজের প্রতিনিধিদের।