চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঝড় তুলেছে ‘স্পাইডারম্যান: নো ওয়ে টু হোম’র নতুন ট্রেলার

প্রকাশ পেয়েছে ‘স্পাইডারম্যান: নো ওয়ে টু হোম’-এর দ্বিতীয় ট্রেলার। তিন মিনিট চার সেকেন্ডের ট্রেলারটি ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে।

মঙ্গলবার প্রকাশ পাওয়া ‘স্পাইডারম্যান: নো ওয়ে টু হোম’-এর দ্বিতীয় ট্রেলারে ভক্তরা দেখা পেয়েছে একাধিক সুপারহিরো ও ভিলেনের। সামাজিক মাধ্যমে সিনেমাপ্রেমীদের আলোচনার কেন্দ্রবিন্দু এখন এই ট্রেলার। ট্রেলারটি অধিকাংশেরই খুব পছন্দ হয়েছে। ছবির প্রতি আগ্রহ যেন আরও বাড়িয়ে দিয়েছে ট্রেলারটি। ট্রেলারটি নিজেদের অ্যাকাউন্টে শেয়ার করছেন ভক্তরা। টুইটারের পোস্টে চলছে ছবি নিয়ে জল্পনা-কল্পনা।

বিজ্ঞাপন

নতুন ট্রেলারে দেখা গেছে ইলেক্ট্রো, গ্রিন গবলিন, ডক্টর অক্টোপাস এবং স্যান্ডম্যান চরিত্রগুলো বহুদিন পরে ফিরেছে ছবিতে। ট্রেলারের শেষে এমজে-কে উঁচু ভবন থেকে পড়ে যেতে দেখা গেছে। স্পাইডারম্যান তাকে বাঁচাতে পারবে নাকি তার মৃত্যু হবে, তা নিয়ে প্রশ্ন জেগেছে ভক্তদের মনে।

কিছুদিন আগে ‘স্পাইডারম্যান: নো ওয়ে টু হোম’-এর শুটিং সেটের কিছু ছবি ফাঁস হয়েছে যেখানে টম হল্যান্ডকে অপশক্তির বিরুদ্ধে লড়াই করতে দেখা গেছে। ভাইরাল হওয়া সেই ছবিগুলোতে এক ফ্রেমে টবি ম্যাগুয়ার, অ্যান্ড্রু গারফিল্ড এবং টম হল্যান্ডকে এক ফ্রেমে দেখা গেছে। ধারণা করা হচ্ছে ক্লাইম্যাক্সে দেখা যাবে তাদের তিনজনকে একসঙ্গে। ফাঁস হওয়া ছবিগুলো ভক্তদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে বহুগুণে।

স্পাইডারম্যান: নো ওয়ে টু হোম’ ছবিতে টম হল্যান্ডের বিপরীতে দেখা যাবে জেনডায়াকে। ছবিতে ‘অট্টো অক্টাভিয়াস’ চরিত্রে দেখা যাবে অ্যালফ্রেড মলিনাকে। ছবিটি চলতি বছরের ১৭ ডিসেম্বরে মুক্তি পাবে। কইমই

বিজ্ঞাপন