চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জয়ের জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করবেন আনিসুল

ভোট শেষের সংবাদ সম্মেলনে উত্তরের মেয়রপ্রার্থী আনিসুল হক বলেছেন,‘আর কয়েকঘণ্টা পরই ঢাকা উত্তরের মেয়র কে তা জানা যাবে এবং আমি জয়ের ব্যাপারে আশাবাদী’। ঢাকা উত্তরের জন্য স্বপ্ন দেখেছেন , স্বপ্ন বাস্তবায়নে অনেক কষ্ট করেছেন তাই জয় আশা করছেন বলে জানান তিনি। উত্তরে বিএনপি সমর্থিত প্রার্থীর নির্বাচন বর্জনের প্রসঙ্গে আনিসুল বলেন, সকালে ভোট দিতে এসে সুষ্ঠু নির্বাচন হচ্ছে বলেছিলেন তিনি। শুধু তা-ই নয় শেষপর্যন্ত দেখার কথাও বলেছিলেন তিনি। অথচ দুপুরেই নির্বাচন বর্জন করায় বিএনপি সমর্থিত প্রার্থীর সমালোচনা করেন আওয়ামীলীগ সমর্থিত এই মেয়র প্রার্থী।

বিএনপি সমর্থিত প্রার্থীর পোলিং এজেন্টদের দায়িত্বপালন করতে দেয়া হয়নি এমন অভিযোগের জবাবে আনিসুল বলেন, হয়তো তার নেটওয়ার্কে (যোগাযোগে) কোন ত্রুটি ছিল। এ প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির প্রার্থী সকালে হাসিমুখে সপরিবারে ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন। তখন তিনি গণমাধ্যমের সামনে নির্বাচনের পরিবেশ ভাল বলেছিলেন। সেসময় গণমাধ্যমের সামনে কোনো অভিযোগ জানানো হয়নি।

Advertisement

আনিসুল হক উত্তরের মেয়রপদের নির্বাচনে আওয়ামীলীগ থেকে সমর্থন দেয়ায় দলের নেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও দলের নেতাকর্মী,সমর্থকদের তার পাশে থেকে নির্বাচন,প্রচারণায় সাহায্য করায় ধন্যবাদ জানান তিনি। গণমাধ্যমকর্মীরা নির্বাচনকালীন দিনগুলোতে খবর সংগ্রহে তার পাশে থাকায় তাদের প্রতিও বিশেষভাবে কৃতজ্ঞতা জানান তিনি।

এছাড়াও নির্বাচনে তাকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য তার পক্ষে প্রচারণা চালানো তরুণ,ব্যবসায়ি নেতৃবৃন্দ, আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মী,সমর্থকদেরকেও ধন্যবাদ জানান তিনি।

ঢাকা উত্তর সিটি নির্বাচনে ভোট গ্রহণ শেষে এখন ভোটগণনা চলছে। এরই মাঝে সংবাদ সম্মেলন করে নির্বাচন নিয়ে নিজের মতামত জানালেন আওয়ামীল লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক। মেয়র পদে জয়ের ব্যাপারে আশাবাদী হলেও ফলাফল ঘোষণার শেষসময়ের জন্য অপেক্ষা করছেন বলে জানান টেবিল ঘড়ি মার্কার এই প্রার্থী । ভোটে জিতলে আবারও গণমাধ্যমকর্মীদের সামনে কথা বলবেন বলে জানান তিনি। জয়ী হলে অঙ্গীকারগুলো পূরণে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন আনিসুল।