চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চিন্তিত জ্যোতি!

ছবি মুক্তির সময় ঘনিয়ে আসছে, আর যেন চিন্তায় পড়ছেন ঢাকাই অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি! কারণ প্রথমবারের মতো তিনি অভিনয় করেছেন কলকাতার ছবিতে! 

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নির্মিত কলকাতার ছবি ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২০ সেপ্টেম্বর। যেখানে রাজলক্ষ্মীর ভূমিকায় অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি। ছবিতে তার বিপরীতে আছেন কলকাতার তারকা অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

বিজ্ঞাপন

‘বাকিটা ব্যক্তিগত’ খ্যাত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যের পরিচালনায় এই ছবিটি নিয়ে বেশ আশাবাদী জ্যোতি। মুক্তির আগে প্রচারণার জন্য সম্প্রতি কলকাতায় গেছেন তিনি। বিভিন্ন গণমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াতেও ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ নিয়ে কথা বলেছেন তিনি।

এই ছবিতে তার চরিত্র একজন সংগ্রামী নারীর, এমনটাই জানয়ে জ্যোতিকা বললেন, আমি শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’ উপন্যাসটি অনেক আগে পড়েছিলাম। মূলত এটি সবাই ই কম-বেশি পড়েছেন। কিন্তু, ছবিটিতে অভিনয়ের জন্য আমি এটি পুনরায় আর পড়িনি। কারণ আমি চেয়েছিলাম চিত্রনাট্যটি পড়েই সেই চরিত্রটিকে ধারণ করতে। আমার কাছে রাজলক্ষ্মী চরিত্রটি অনেক ব্যক্তিত্ব সম্পন্ন ও সাহসী একটি চরিত্র এবং একই সাথে চরিত্রটি একজন সংগ্রামী নারীর।

তিনি বলেন, আমাদের স্ক্রিপ্টটিতে একটি বিশাল সামাজিক প্রাসঙ্গিকতা রয়েছে, এটি শুধুমাত্র প্রেমের কোন গল্প নয়, এখানে সমাজের নানা বিষয়ের প্রতিচ্ছবিও ফুটিয়ে তোলা হয়েছে।

২০১৭ সাল থেকে শুটিং শুরু হয় জনপ্রিয় নির্মাতা প্রদীপ্ত ভট্টাচার্যের ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’ ছবিটির। বিভিন্ন কারণে ছবিটির মুক্তিতে বাধা পড়লেও আসছে ২০ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পাবে ছবিটি। আর এ কারণেই কিছুটা ভয়ে আছেন জ্যোতিকা!

Bellow Post-Green View