চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জ্যাকসন কন্যার ট্যাটুতে বাবা

বাবাকে কে না মিস করেন! মাইকেল জ্যাকসন কন্যা প্যারিস জ্যাকসন বোধহয় দারুণ মিস করছেন বাবাকে! তাই এবার নিজের শরীরে জড়িয়ে নিলেন বাবার আরো একটা ট্যাটু।পপ সম্রাটের স্মৃতি জড়িত এ ট্যাটু এখন থেকে সব সময় থাকবে সুপার মডেল প্যারিসের সাথে। আর এটা থাকবে তার পায়ের উপরের অংশে। আর সেখানে লেখা থাকবে একটি শব্দ ‘অ্যাপলিহেড’। ফলে এখন থেকে বাবাকে আরও বেশি বেশি মনে পড়বে প্যারিসের।

প্যারিস লিখেছেন, ‘আমার প্রতিটি পদক্ষেপেই তুমি থাকবে বাবা। ভালোবাসি অনেক তোমায়।’ বাবার স্মরণে ডাক নামকে ‘অ্যাপলিহেড’ রেখেছেন প্যারিস। ট্যাটুতে ভীষণ রকম খুঁজে পাওয়া যাবে মাইকেল জ্যাকসনকে।

বিজ্ঞাপন

পপ সম্রাট মারা গেছেন ২০০৯ সালে। তখন ছোট্ট প্যারিসের বয়স ছিল মাত্র ১১। তবুও বাবার স্মৃতিতে নাকি প্রায়ই ভাসেন তিনি। এই ট্যাটুকে তাই বাবার প্রতি ভালোবাসার নমুনা হিসবেই দেখছেন সবাই।

বাবার ট্যাটু জড়িয়ে ছবি শেয়ারের সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবিও আপলোড করেছেন তিনি। এদিকে বাবার মতো নিজের ক্যারিয়ারকে সমান তালে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্যারিস। বিশ্বের নামকরা বেশ কিছু ব্র্যান্ডের মডেল হয়েছেন এরই মধ্যে। এছাড়া সিনেমাতেও নাম লিখিয়েছেন এই ‘সুপার মডেল’। টাইমস অব ইন্ডিয়া।

প্যারিস জ্যাকসন

বিজ্ঞাপন