চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জোড়া গোলে ‘অভিষেক’ রাঙালেন রোনালদো

একযুগ পর ম্যানচেস্টার ইউনাইটেড জার্সিতে ফেরার ম্যাচ জোড়া গোলে রাঙিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইংলিশ প্রিমিয়ার লিগে তার দ্বিতীয় ‘অভিষেকে’র দিনে নিউক্যাসল ইউনাইটেডকে উড়িয়ে দিয়েছে রেড ডেভিলরা।

ওল্ড ট্রাফোর্ডে নিউক্যাসল ইউনাইটেডকে ৪-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদোর জোড়ার সঙ্গে স্বাগতিকদের বাকি গোল দুটি ব্রুনো ফের্নান্দেজ ও হেসে লিনগার্ডের।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঘরের মাঠে শনিবার ম্যাচের দশম মিনিটে ঝলক দেখাতে দেখাতে ফসকে যায় সুযোগ। পরে আরও দুবার প্রতিপক্ষ রক্ষণে হামলে পড়ে রোনালদো ঝলকের পূর্ণতা টানেন প্রথমার্ধের যোগ করা সময়ে।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে লাল জার্সিতে ফেরা উদযাপন করেন নিউক্যাসলের জাল কাঁপিয়ে। গ্রিনউডের শটে দেয়াল হলেও বলের নিয়ন্ত্রণ রাখতে পারেননি অতিথি গোলরক্ষক, ওঁত পেতে থাকা সিআর সেভেন জাল খুঁজে নেন সহজেই।

বিজ্ঞাপন

মধ্যবিরতির পর ফিরে ম্যাচের ৫৬ মিনিটে এক গোল ফিরিয়ে দিয়ে রোমাঞ্চের আভাস দেয় নিউক্যাসল। অ্যালেন সেইন্ট-ম্যাক্সিমিনের বাড়ানো বলে সেসময় গোল করেন জাভিয়ের ম্যানকুইল্লো।

সেই শেষ। পরে আর নিউক্যাসলকে দাঁড়াতেই দেয়নি ম্যানইউ। ৬২ মিনিটে রোনালদো ফের লিড এনে দেন। মহাতারকার দ্বিতীয় গোলে বলের যোগানদাতা ছিলেন লুক শ।

ম্যাচের ৮০ মিনিটে আরেকদফা ব্যবধান বাড়ান ব্রুনো ফের্নান্দেজ। এই গোলে বল বাড়িয়েছিলেন পল পগবা। ফরাসি তারকা পগবার বানিয়ে দেয়া বলেই লিনগার্ড নির্ধারিত সময়ের যোগ করা দ্বিতীয় মিনিটে ৪-১ করলে বড় জয় নিশ্চিত হয় ম্যানইউর।

জয়ে ৪ ম্যাচে ১০ পয়েন্টে প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে বসে থাকল ম্যানইউ। সমান ম্যাচে ৯ পয়েন্টে দুইয়ে ম্যানসিটি। ৯ পয়েন্ট করে নিয়ে তিনে হোভ এন্ড অ্যালবিওন ও চারে টটেনহ্যাম।