চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জোহাদের সঙ্গী তামিম

শীতকালীন ফটোশুটে জোহাদের সঙ্গী তামিম

রক সংগীতের জনপ্রিয় গায়ক, গিটারিস্ট এবং ব্যান্ডদল ‘নেমেসিস’-এর জোহাদ রেজা চৌধুরীর সঙ্গে শুভেচ্ছাদূত হলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার তামিম ইকবাল।

ফ্যাশন হাউজ ক্যাটস আই-এর সঙ্গে আগেই যুক্ত ছিলেন শিল্পী জোহাদ। এবার যোগ হলেন তামিম। সোমবার (২৬ নভেম্বর) রাজধানীর বনানীর ক্যাটস আই কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নতুন শুভেচ্ছাদূত নিযুক্ত হন তামিম ইকবাল।

বিজ্ঞাপন

পাশ্চাত্যের সঙ্গে দেশি ট্রেন্ড এবং রুচির সমন্বয় করে ক্যাটস আইয়ের প্রচারণায় অংশ নিবেন জাতীয় দলের বা হাতি এই ওপেনার। এরই মধ্যে ক্যাটস আইয়ের নতুন ডিজাইনে শীতকালীন পণ্যের ফটোশ্যুটে অংশ নিয়েছেন তামিম ইকবাল। তিনি বলেন, কোন পোশাকের ব্র্যান্ডের হয়ে এবারই প্রথম শুভেচ্ছাদূত হয়েছি। ক্যাটস আইয়ের পণ্যের প্রচারে আমি সম্পৃক্ত থাকতে পারছি এটা ভেবে ভালো লাগছে। আমি নিজেও এই হাউজের পোশাক পরি।

ক্যাটস আইয়ের পরিচালক সাদিক কুদ্দুস জানান, ক্রিকেটার তামিমের জনপ্রিয়তাকে সঙ্গী করে ক্যাটস আই এবার নিজেদের ব্র্যান্ডের প্রচারণায় নতুনত্ব আনবে। তামিমের মতো জাতীয় হিরো ও জনপ্রিয় ক্রিকেটারকে পেয়ে কৃতজ্ঞ।

ক্যাটস আই-এর জনপ্রিয়তা সামাজিক মাধ্যম, ইউটিউবসহ গোটা বাংলাদেশের ফ্যাশনপ্রেমী তরুণদের ফ্যাশনে আরো আলোর দ্যূত্যি ছড়াবে আমাদের দুই শুভেচ্ছাদূত ক্রিকেটার তামিম ইকবাল ও রক গায়ক জোহাদ এর গ্রহণযোগ্য উপস্থাপনার মাধ্যমে।

ঢাকা, সিলেট, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, বরিশাল, বগুড়া, কুমিল্লা, ময়মনসিংহ ও কক্সবাজার-এ ক্যাটস আই এর স্টোর রয়েছে। এছাড়া ক্যাটস আই-এর কো-ব্র্যান্ড মুনসুন রেইনও লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড হিসাবে বেশ জনপ্রিয়।