চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘জীবন পরিবর্তন’ এর দশ বছরে তারকাদের মিলনউৎসব

সৌন্দর্য, মেডিসিন এবং টেকনোলজি এই তিনের সমন্বয়ে বিউটি সিনোলজির ধারণা নিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল লেজার ট্রিট। সম্প্রতি যার দশ বছর পূর্তি অনুষ্ঠিত হয়।

ঢাকার একটি পাঁচতারকা হোটেলে লেজার ট্রিট পালন করে ‘জীবন পরিবর্তন’ এর ১০ বছরপূর্তি। যেখানে সামাজিক দূরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে হয়ে যায় তারকাদের মিলনউৎসব!

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন এলজিআরডি মন্ত্রণালয়ের মন্ত্রী এবং সাংসদ তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রখ্যাত চর্ম বিশেষজ্ঞ অধ্যাপক ড. এমইউ কবির চৌধুরি।

১০ বছর পূর্তির আনন্দময় মুহূর্তকে শুভকামনা জানাতে উপস্থিত হয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকারা।

জয়া আহসান, আরেফিন শুভ, বিদ্যা সিনহা সাহা মিম, মামনুন হাসান ইমন, আলিশা প্রধাণ, সৈয়দ রুমা, তাসনিম আনিকাসহ অনেকেই উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান লেজার ট্রিটকে।

শুধু তাই নয়, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছাড়াও অনুষ্ঠানে ছিলেন খেলোয়াড় এবং চিকিৎসকরা। শ্রাবণ্য তৌহিদার সঞ্চালনায় চলে সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে জনপ্রিয় কন্ঠশিল্পী দিলশাদ নাহার কণা এবং ফাতেমা তুজ জোহরা ঐশীর সুরের মূর্ছনা দর্শকদের বিমোহিত করে।

লেজার ট্রিটের অফিসিয়াল ওয়েব সাইট লঞ্চিং ছিল এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ। জনপ্রিয় নির্মাতা নোমান রবিন এ উপলক্ষ্যে একটি স্বল্পদৈর্ঘ্য অডিও ভিজুয়াল নির্মাণের মাধ্যমে তার শুভকামনা জানান। দেশ বিদেশ থেকে অসংখ্য বন্ধু শুভানুধ্যায়ীরা লেজার ট্রিটের ১০ বছর পূর্তিতে অনলাইনের মাধ্যমেও শুভেচ্ছা জানান।