চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জাতীয় শোক দিবসে চ্যানেল আইয়ে যতো আয়োজন

রবিবার শোকাবহ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী। বাঙালির ইতিহাসে একটি শোকবিহ্বল দিন।

দিনটিকে স্মরণ করে প্রতি বছরই চ্যানেল আই বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করে থাকে। ১৫ আগস্ট ঘিরে নির্মাণ করা হয় বিশেষ নাটক, তথ্যচিত্র, সংগীতানুষ্ঠানসহ আরো বহু আয়োজন।

এদিন সকাল ৭টা ৩০ মিনিটে প্রচার হবে স্টুডিও থেকে সরাসরি ‘গানে দিয়ে শুরু’। দুপুর ১২টা ৫ প্রচার হবে ‘বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা’। দুপুর ১২টা ৩০ মিনিটে রয়েছে ফ্রেশ প্রিমিয়াম টি ‘তারকা কথন’ সরাসরি। প্রযোজনা করবেন রাজু আলীম।

বিজ্ঞাপন

বিকেল ৩টা ৫ মিনিটে দেখানো হবে জয়া আহসান ও ফেরদৌস অভিনীত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘গেরিলা’। পরিচালনা করেছেন নাসিরউদ্দিন ইউসুফ।

সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে কেকা ফেরদৌসীর উপস্থাপনা ও পরিচালনায় দেশ-বিদেশে রান্না’র বিশেষ পর্ব ‘বঙ্গবন্ধুর প্রিয় খাবার’। রাত ৯টা ৩০ মিনিটে দেখানো হবে বিশেষ অনুষ্ঠান ‘বঙ্গবন্ধুর পরিবেশ ভাবনা’। পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় মুকিত মজুমদার বাবু।

রাত ৯টা ৫০ মিনিটে রয়েছে শাইখ সিরাজের পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় বিশেষ প্রতিবেদনমূলক অনুষ্ঠান ‘মাটি ও মানুষের মহান নেতা’। রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে রেজওয়ানা চৌধুরী বন্যার পরিকল্পনা, উপস্থাপনা ও পরিবেশনায় বিশেষ অনুষ্ঠান ‘তোমরা অমর’। প্রযোজনা ও পরিচালনায় ইফতেখার মুনিম।

বিজ্ঞাপন