চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জাজের বাইরে রোশান, নতুন ছবি ‘সুন্দরীতমা’

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার আবিষ্কার চিত্রনায়ক রোশান। এরইমধ্যে  রক্ত, ধ্যাততেরিকি ও ককপিট চলচ্চিত্রে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন। এবার জাজের বাইরে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত রোশানের এ ছবির নাম ‘সুন্দরীতমা’। সোমবার রাতে ইস্কাটনের একটি রেঁস্তোরায় এই ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি। ‘সুন্দরীতমা’ প্রযোজনা করছে এএস মাল্টিমিডিয়া।

বিজ্ঞাপন

চুক্তি স্বাক্ষরের সময় ইস্পাহানী আরিফ জাহান, রোশান ছাড়া উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার ও প্রযোজক আবদুল আজিজ।

চ্যানেল আই অনলাইনকে রোশান বলেন, ‘সুন্দরীতমা’ খুব মডার্ন একটা গল্পকে কেন্দ্র করে নির্মাণ হবে। গল্প শুনে আমি পুরোপুরি মুগ্ধ। দর্শকদের হলে টেনে আনার মতো মজবুত গল্প থাকবে।

‘সুন্দরীতমা’ হতে যাচ্ছে দ্বৈত নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ১৮ তম চলচ্চিত্র। তাদের নির্মাণে সর্বশেষ ছবি ‘নায়ক’ মুক্তি পেয়েছিল গত বছর অক্টোবরে। আগামী মার্চে ‘সুন্দরীতমা’ ছবির শুটিং শুরু হবে বলে জানান ইস্পাহানী আরিফ জানান।

তবে এ ছবিতে রোশানের নায়িকা কে সে বিষয়ে কিছু জানাননি এই নির্মাতাদ্বয়। আপাতত এটা চমক হিসেবে রাখছেন তারা। শুধু জানান, এ ছবির মাধ্যমে নতুন এক নায়িকা উপহার দেবেন।

ইস্পাহানী আরিফ জাহান বলেন, রোশানকে মানুষ পছন্দ করে সেজন্য তাকে নিয়েছি। নাম ‘সুন্দরীতমা’ হলেও এটা নায়িকা নির্ভর ছবি নয়। যৌথ প্রযোজনায় যেমন আধুনিক নির্মাণ দেখা যায় এ ছবির নির্মাণ তেমনই আধুনিক হবে। বর্তমানে ‘সুন্দরীতমা’ ছবির গল্পের কাজ চলছে৷