চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছয় বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক পলাতক

যশোরের চৌগাছা উপজেলার দেবালয় গ্রামে ছয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গুরুতর অবস্থায় শনিবার গভীর রাতে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং রাতেই তার সার্জারি ও আলামত সংগ্রহ করা হয়।

জানা গেছে, শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী। ঘটনার পর থেকে পলাতক রয়েছে উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের দেবালয় গ্রামের অভিযুক্ত শিব রায়(১৯)।

বিজ্ঞাপন

শিশুটির মা ও দাদি জানান, শিশু শ্রেণিতে পড়ুয়া শিশুটি অন্য শিশুদের সাথে বাড়ির বাইরে খেলা করছিলো। মেয়েটির মা পাশের একটি মন্দিরে পূজা-অর্চনায় গিয়েছিলেন। হঠাৎ শিশুটি কাঁদতে কাঁদতে দৌড়ে বাড়ির দিকে আসলে শিশুটির মা তাদে কোলে নিয়ে রক্ত দেখতে পায়। শিশুটির কাছে কারণ জানতে চাইলে সে জানায়, একই গ্রামের সুকুমারের ছেলে শিব রায় তাকে কষ্ট দিয়েছে।

বিজ্ঞাপন

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মুঞ্জুরুল ইসলাম বলেন, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালে গাইনি বিভাগের চিকিৎসক ডা. নার্গিস আক্তার জানান, মেয়েটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে। সার্জারি করে রক্তক্ষরণ বন্ধ এবং আলামত সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পরই বিস্তারিত বলা সম্ভব হবে।

খবর পেয়ে হাসপাতালে গিয়ে ভিকটিমের পরিবারের কাছ থেকে তথ্য নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের সদস্যরা। অভিযুক্ত শিব রায়কে আটক করার জন্য অভিযান শুরু করেছে পুলিশ এবং এ ঘটনায় চৌগাছা থানার মামলার প্রস্তুতিও চলছে বলে জানিয়েছেন যশোরের পিবিআই লস্কর জাহিদুল হক।

Bellow Post-Green View