চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি বিষয়ে যা বললেন ওবায়দুল কাদের

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী সেপ্টেম্বর মাসে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রশিক্ষক মিলনায়তন কেন্দ্র টিএসসিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী স্মরণে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত ছাত্রী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, নেত্রীর(প্রধানমন্ত্রী) কাছে সবার তথ্য আছে। সেগুলো যাচাই-বাছাই চলছে। এখন শোকের মাস আগস্ট। আশাকরি ঈদের পরে সেপ্টেম্বরে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি হবে।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের আরো বলেন, আমারও অনেক আগেই দলের সাধারণ সম্পাদক হওয়ার কথা ছিল। আসলে সময় হলে সবই হয়। রাজনীতি লেগে থাকতে হয়, লেগে থাকার কোন বিকল্প নেই।

এরআগে গত ৩১ জুলাই মো. রেজানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।  আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় কমিটি ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন এই কমিটি অনুমোদন করেন। সভানেত্রীর পক্ষে কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Bellow Post-Green View