চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

চ্যানেল আই ‘টাইগার অব দ্য ম্যাচ’ মোস্তাফিজ

KSRM

ইংল্যান্ডের দিকে হেলে পড়া ম্যাচে হঠাৎ প্রাণ ফেরান মোস্তাফিজুর রহমান। ব্যক্তিগত ফিফটি পেরিয়ে জয়ের দিকে ধাবিত হওয়া ইংলিশ ওপেনার ডেভিড মালানকে আউট করে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন বাঁহাতি পেসার। আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে বাংলাদেশের দ্বিতীয় বোলার হিসেবে পূর্ণ করেন একশ উইকেটের মাইলফলকও। স্লগ ওভারে দুর্দান্ত পারফরম্যান্স করা মোস্তাফিজ পেয়েছেন চ্যানেল আই টাইগার অব দ্য ম্যাচ পুরস্কার।

মোস্তাফিজ ৪ ওভারে দেন মাত্র ১৪ রান। খেলা শেষে পুরস্কার বিতরণী মঞ্চে তার হাতে ১ হাজার ডলারের ডামি চেক তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

Bkash July

এসময় উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক ও বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

তিন ম্যাচ জিতে বিশ্বচ্যাম্পিয়নদের হোয়াইটওয়াশ করে ইতিহাস গড়েছে বাংলাদেশ। ১ উইকেট হারিয়ে ১০০ ছুঁয়ে ফেলা ইংলিশরা ১৫৯ রান তাড়ায় থামে দেড়শর আগেই।

Reneta June

মোস্তাফিজ ব্রেক থ্রু এনে দেয়ার পর মেহেদী হাসান মিরাজ দুর্দান্ত থ্রোয়ে রানআউট করেন জস বাটলারকে। পরপর দুই বলে উইকেট হারানোর পর আর ম্যাচে ফিরতে পারেনি বিশ্বচ্যাম্পিয়নরা। আয়ারল্যান্ডের পর এই প্রথম তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করল টিম টাইগার্স।

বিজ্ঞাপন