চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চেনা যায় এই বলি তারকাদের?

দুই ভাই-বোনের দুজনেই ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন! দাদা আবার বোনের চুল ধরে টানছেন। ছবিটি দেখে এখন চেনা দায় এই দুজনকেই। অথচ ছবিতে দুজনেই এখন বলিউডের বিখ্যাত তারকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে এই তারকাদ্বয়ের ছেলেবেলার ছবি যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে নেটিজেনদের মধ্যে। দেখুন তো চিনতে পারেন কিনা।

Reneta June

আচ্ছা, রাখ-ঢাক না রেখে খোলাসা করে বলা যাক। ছবিতে দুজনেই স্টার কিড। তারা আসলে বলিউডের জনপ্রিয় প্রযোজক বনি কাপুরের দুই ছেলে-মেয়ে অর্জুন কাপুর ও জাহ্নবি কাপুর। ২০০৩ সালের বনি কাপুরের ‘খুশি’ ছবিটির শুটিং-এর সময়কার ক্যামেরাবন্দি মুহূর্ত এটি।

বিজ্ঞাপন

তবে ছবি দেখে বোঝা দায় এরা অর্জুন কাপুর ও জাহ্নবি কাপুর। তবে আপনি যদি একটু ভালো করে লক্ষ্য করেন তাহলে হয়তো একটু হলেও অভিনেতা অর্জুন কাপুরকে চিনতে পারবেন। তবে ছবিতে অভিনেত্রীকে চেনাই যাচ্ছে না।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় প্রযোজক বনি কাপুর তাঁর দুই ছেলে-মেয়ের ছেলেবেলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেন। ছবির ক্যাপশনে লিখেছেন, “আমাদের ছবি ‘খুশি’র শুটিংয়ের সময় বার্লিংটন (ভারমন্ট, মার্কিন যুক্তরাষ্ট্র)-এ অর্জুন ও জাহ্নবী একটি খেলার মেজাজে”।

বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রীর সন্তান অর্জুন কাপুর আর অন্যদিকে দ্বিতীয় পক্ষ শ্রীদেবী কন্যা জাহ্নবি কাপুর। প্রথম দিকে ভাই বোনের মধ্যে সেরকম ভালো সম্পর্ক দেখা না গেলেও পরে শ্রীদেবীর মৃত্যু পর দুই ভাই বোনের মধ্যকার সম্পর্ক জোড়ালো হয়েছে।

বর্তমানে অর্জুন ও জাহ্নবি দুইজনের হাতেই রয়েছে বলিউডের বেশ কিছু সিনেমা।