চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘চিরকালের বন্ধনে’ আবদ্ধ হৃত্বিক-সুজান!

বিজ্ঞাপন

ফিরোজ খানের মেয়ে সুজান খানের সঙ্গে ২০০০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউড তারকা হৃত্বিক রোশন। প্রায় ১৪ বছর পর ২০১৪ সালে এসে ভেঙে যায় তাদের সংসার। তবে বিবাহ বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ধরে রেখেছেন তারা। প্রায়ই তার প্রমাণ মেলে তাদের সোশ্যাল হ্যান্ডেলের পোস্টে।

রোববার হৃতিকের বোন সুনয়নার জন্মদিন। এবারও তার ব্যতিক্রম হয়নি। প্রতিবারের মতো মধ্যরাতে জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন সুজান। সেই পার্টির সেলিব্রেশনের কিছু ছবি শেয়ার করে সুজান লেখেন, “কিছু বন্ধন যে চিরকালের। ডার্লিং নিকো। হাসি তোমায় সারাজীবন ঘিরে থাকুক।”

pap-punno
Bkash May Banner

এখানেই থামেননি তিনি। প্রাক্তন স্বামী ও তার বোনের সঙ্গে তার ছবি শেয়ার করে সুজান আরও লেখেন, “হ্যাপি হ্যাপি বার্থডে। ২০২২ তোমাদের খুব খুব ভাল কাটুক।”

তবে শুধু যে হৃতিকের বাড়ির অনুষ্ঠানে সুজান আমন্ত্রিত থাকেন এমনটা নয়। চলতি মাসের শুরুতেই সুজানের বাবার জন্মদিনে আমন্ত্রিত ছিলেন হৃতিক। হাজিরও ছিলেন তিনি। সেই ছবিও দেখেছে নেটিজেনরা।

নিজেদের প্রতিটা জন্মদিনে দুজন দুজনকে শুভেচ্ছাও জানান নিয়ম মেনে। দুই সন্তানকে সঙ্গে নিয়ে যান ছুটি কাটান তারা। বিচ্ছেদেই যে সম্পর্কের সব শেষ পর্যায় তা মিথ্যে প্রমাণ করছেন সুজান-হৃতিক।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer