চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চারে পা দিল হইচই, আসছে ২৫টি ওয়েব সিরিজ

৪ বছরে পা রেখেছে হইচই। ‘হইচই’ জানিয়ে দিয়েছে, সিজন-৪ এ মোট ২৫টি ওয়েব সিরিজ নিয়ে আসছে তারা। সঙ্গে রয়েছে নতুন সিনেমার সরাসরি ডিজিটাল মুক্তি।

সিজন-৪ এ থাকছে নানা চমক। দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, শাশ্বত চ্যাটার্জির মতো তারকাকে। পরিচালক হিসেবে ওটিটিতে অভিষেক হচ্ছে সৃজিত মুখার্জি ও কমলেস্বর মুখার্জির মতো নির্মাতাদের। এক নজরে জেনে নিন ওয়েব সিরিজগুলো সম্পর্কে।

বিজ্ঞাপন

চরিত্রহীন ৩: দেবালয় ভট্টাচার্যের ‘চরিত্রহীন’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিরিজ এটি। নতুন চমক হিসেবে ‘সুজাতা’ চরিত্রে থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ভালোবাসা, মোহ এবং কষ্টের গল্প এটি।

বিজ্ঞাপন

দময়ন্তী: ইতিহাসের এক প্রফেসরের জীবন নিয়ে এই ছবি, যিনি একজন হ্যাকারও। হইচইয়ের প্রথম নারী গোয়েন্দা সিরিজ এটি। তুহিনা দাশকে দেখা যাবে গোয়েন্দা চরিত্রে।

রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি: বাংলাদেশের লেখন নাজিমুদ্দিনের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে সৃজিত মুখার্জি নির্মাণ করছেন ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজটি। একটি রহস্যময় রেস্তোরা ও তার মালিক মুসকান জুবেরিকে কে নিয়ে গড়ে উঠেছে থ্রিলারটির গল্প।

ব্যোমকেশ ৬: ‘ব্যোমকেশ-৬’ এর মূল চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। আরও থাকছেন রিধিমা ঘোষ এবং সুপ্রভাত দাস। পরিচালনা করছেন সৌমিক হালদার। এইবার ‘মগ্ন-মৈনাক’ উপন্যাস নিয়ে তৈরি হবে এই সিরিজ।

ঠাকুরমার ঝুলি: কিউ এর পরিচালনায় ‘ঠাকুরমার ঝুলি’র মজার গল্পগুলো নিয়ে আসছে সিরিজটি। অভিনয়ে কারা থাকছেন তা এখনও চূড়ান্ত করা হয়নি।

তানসেনের তানপুরা ২: ভারতের শাস্ত্রীয় সঙ্গীত নিয়ে প্রথম থ্রিলারের দ্বিতীয় সিজন আসছে। সৌমিক চট্টোপাধ্যায়ের পরিচালনায় এই সিরিজে থাকছেন বিক্রম চ্যাটার্জি, রূপসা চ্যাটার্জি এবং জয়তি ভাটিয়া।

বন্য প্রেমের গল্প ২: অর্জুন চক্রবর্তী ও তনুশ্রী চক্রবর্তীর ‘বন্য প্রেমের গল্প সিজন ২’ আসছে।

মানি হানি ২: ঢাকায় ঘটে যাওয়া একটি দুর্ধর্ষ ব্যাংক ডাকাতির কাহিনী নিয়ে নির্মিত হয়েছিল ওয়েব সিরিজ ‘মানি হানি’। ‘মানি হানি ২’-তে থাকছে আরো নতুন অনেক চমক। পরিচালনায় আছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। অভিনয়ে থাকছেন শ্যামল মওলা এবং নিশাত প্রিয়ম।

ললিতা: মৈনাক ভৌমিকের রিলেশনশিপ ড্রামা ‘ললিতা’।

লাল মাটি: শব্দজব্দের পর রজত কাপুর এবং সৌরভ চক্রবর্তী আবার ফিরছেন ‘লাল মাটি’ নিয়ে। অভিনয়ে কারা থাকছেন তা এখনও জানানো হয়নি।

রহস্য মঞ্চ ৩: সৌরভ দাস অভিনয় করবেন ‘মন্টু পাইলট’ চরিত্রে, যিনি বিশ্বাস করেন তিনি মৃত।

সেই যে হলুদ পাখি ২: জনপ্রিয় এই মিউজিক থ্রিলারটিতে এবার প্রথম সিজনের রহস্যময় মৃত্যুর ঘটনার পরের অংশ দেখানো হবে। ত্রিধা চৌধুরী এবং শাশ্বত চ্যাটার্জিকে এবারও দেখা যাবে।

তাকদির: বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী থাকছেন মূল চরিত্রে। একটা ট্রাঙ্ক থেকে মৃতদেহ উদ্ধারের পর খুনের ঘটনায় ফেঁসে যাওয়া এক ব্যক্তির চরিত্রে অভিনয় করবেন তিনি।

চৌরঙ্গী: শহুরে জীবনের একটুকরো গল্প নিয়ে এই সিরিজের কাহিনী গড়ে উঠেছে।

মোহমায়া: সাহানা দত্ত এবং কমলেশ্বর মুখার্জি যৌথভাবে পরিচালনা করছেন এই সিরিজটি।

গঙ্গা: গঙ্গা নামে এক মাফিয়ার ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। অভিনেতা রুদ্রনীল ঘোষের গল্পে তৈরি হবে এই সিরিজ।

একেন বাবু ৪: মুর্শিদাবাদের রাজবাড়ির গল্প নিয়ে তৈরি এই ক্রাইম থ্রিলারের চতুর্থ সিজনে অনির্বাণ চক্রবর্তীকে একেন বাবু চরিত্রে দেখা যাবে।

মেকআপ স্টোরি: মৈনাক ভৌমিক কিছুদিন আগে এনেছিলেন ‘ব্রেক আপ স্টোরি’, এ বার নিয়ে আসছেন ‘মেকআপ স্টোরি’ নিয়ে। প্রেম-বিচ্ছেদের এই সিরিজ মুক্তি পাবে আগামী বছরের ভালোবাসা দিবসে।

ভালো থাকিস বাবা: মিজানুর রহমান আরিয়ানের ‘ভালো থাকিস বাবা’র গল্প গড়ে উঠেছে বাংলাদেশের বর্তমান সামাজিক প্রেক্ষাপটের ওপর ভিত্তি করে।

হ্যালো ৩: সম্পর্কের ঘেরাটোপে রহস্য-রোমাঞ্চ নিয়ে আসছে রাইমা সেন ও প্রিয়াঙ্কা সরকার অভিনীত হইচই-এর জনপ্রিয় সিরিজ ‘হ্যালো’-এর তৃতীয় পর্ব।

মহাভারত মার্ডারস: অর্ণব রায়ের বেস্ট সেলিং বই ‘মহাভারত মার্ডারস’ অবলম্বনে আসছে সিরিজ। নির্মাণ করবেন সৌমিক হালদার। ‘মহাভারত মার্ডারস’-এর গল্প এক সিরিয়াল কিলারকে নিয়ে যে নিজেকে মহাভারতের দুর্যোধন মনে করে।

দেবদাস: দেবালয় ভট্টাচার্যের নতুন ওয়েব সিরিজ ‘দেবদাস ও একটি খুনের গল্প’। রহস্য-রোমাঞ্চ সবই থাকছে এই সিরিজে। অভিনয়ে থাকছেন রাইমা সেন, অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার।

গোরা: গোয়েন্দা গল্প নিয়ে তৈরি হবে ‘গোরা’। প্রাইভেট গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।

ইনটিউশন: মিতালি ভট্টাচার্যের এই সিরিজে ওয়েব প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় জুটি সোহম ও শ্রাবন্তীর।

মন্দার: ‘ম্যাকবেথ’ অবলম্বনে ‘মন্দার’ নির্মাণ করবেন অনির্বাণ ভট্টাচার্য।

২৫টি ওয়েবসিরিজ ছাড়াও দুটি সিনেমা মুক্তির ঘোষণাও দিয়েছে হইচই। একটি পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘কলকাতা আন্ডারগ্রাউন্ড’, আরেকটি পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ‘টিকটিকি’।