চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চট্টগ্রামে ব্যাংকের নিরাপত্তাকর্মীকে হত্যা

চট্টগ্রাম মহানগরের আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের নিরাপত্তারকর্মীকে হত্যা করে ডাকাতির চেষ্টা হয়েছে। ডাকাতরা ব্যাংকের নিরাপত্তা রক্ষী মোহাম্মদ ইব্রাহিমকে জবাই করে হত্যা করে।

আজ সকালে জানা যায়,ব্যাংকের ম্যানেজার গতকাল সারাদিন ওই নিরপত্তাকর্মীকে ফোন করে না পেয়ে ব্যাংকে এসে ইব্রাহিমের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাতে পাঁচলাইশ থানার মুরাদপুরে এ ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, ব্যাংকের নিরাপত্তা রক্ষীকে হত্যা করলেও ডাকাতরা  ব্যাংকের ভল্ট ভাংতে পারেনি।

বিজ্ঞাপন

পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ব্যাংকের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে বলেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টার পর ৩/৪জনের একদল ডাকাত রান্নার রুমের গ্রিল কেটে ব্যাংকে ঢুকে নিরাপত্তা রক্ষী মোহাম্মদ ইব্রাহিমকে জবাই করে।

পরে তারা ব্যাংকের ভল্ট ভাঙ্গার চেষ্টা করে ব্যার্থ হয়। শুক্রবার সারাদিন নিরাপত্তা রক্ষী বাসায় না যাওয়ায় এবং ফোন না ধরায় ম্যানেজার রাতে ব্যাংকে এসে এ হত্যাকাণ্ড দেখে পুলিশকে খবর দেয়। বর্তমানে ডিবি, সিআইডি ও র‌্যাব ব্যাংকটি ঘিরে রেখেছে।

এর আগে গত বৃহস্পতিববার রাতে হাটহাজারীরর অগ্রণীব্যাংক কুয়াইশ কলেজ শাখার দেয়াল ভেঙ্গে ডাকাতির চেষ্টা কালে জনতা  ডাকাতির চেষ্টা ব্যর্থ করে দেন। সেসময় এক ডাকাতকে ধরে পুলিশে দেয় জনতা।

Bellow Post-Green View