চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ঘাস’-এর পর আসছে ‘জমিন’

লাক্স মাঝ দুপুরের পরিবেশনায় এটি বুধবার (৩০ অক্টোবর) দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে দেখানো হবে…

চ্যানেল আইয়ের জনপ্রিয় টেলিফিল্ম ‘ঘাস’ প্রচার হয়েছিলো ২০১৮ সালে। সব ধরণের দর্শকের মাঝে টেলিছবিটি ব্যাপক প্রশংসা অর্জন করে। সেই জনপ্রিয়তাকে পুঁজি করে এবার আসছে ঘাসের সিক্যুয়েল ‘জমিন’।

‘ঘাস’-এর মতোই এই টেলিছবিটিও বিখ্যাত গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’র স্রষ্টা কাজী আনোয়ার হোসেন এর ছেলের বউ মাসুমা মাইমুরের রচনা। যথারীতি এটিও পরিচালনা করেছেন গোলাম হাবীব লিটু।

বিজ্ঞাপন

ঘাস’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে তুমুল প্রশংসা তুলে নিয়েছিলেন নাজনীন হাসান চুমকি। এবার ‘জমিন’-এর মূল চরিত্রে অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ।

গোলাম হাবিব লিটু জানান, ঘাসের মতো ‘জমিন’ টেলিছবিটিও দর্শকের মনে জায়গা করে নিবে বলে আমার বিশ্বাস। লাক্স মাঝ দুপুরের পরিবেশনায় এটি বুধবার (৩০ অক্টোবর) দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে দেখানো হবে।

নির্মাতা বলেন: স্নেহ ভালবাসা সর্বদা নিম্নগামী। বাবা ভালবাসেন তার সন্তানকে। সন্তান আবার ভালবাসে তার সন্তানকে। এই নিম্নগামী স্নেহ ভালবাসার মূল্যায়ন করতে গিয়ে প্রায়ই দেখা যায় মানুষ তার সন্তানের ভবিষ্যত নির্মাণের জন্য তাকেই ঠকায় যিনি এক সময় নির্মাণ করেছিলেন তার ভবিষ্যত অর্থাৎ বাবা মাকেই। ‘ঘাস’ টেলিফিল্মে আমরা দেখেছিলাম ঠিক তেমনই একটা চিত্র।

তিনি আরো বলেন: জাফর তার সন্তানের জন্য জমিনের সীমানা বাড়ানোর জন্য অসুস্থ মায়ের চিকিৎসা পর্যন্ত করে না। অসুস্থ শয্যাশায়িনী মা ধুকে ধুকে পতিত হন মৃত্যুমুখে। ওদিকে জাফর তার বাবার রেখে যাওয়া সম্পত্তি দ্বিগুন করার জন্য পরিশ্রম করে চলে উদয়াস্ত। কিন্তু বাবা মার প্রতি দায়িত্ব পালন না করে সম্পদ করা হয় যে সন্তানের জন্য তারা কি আদৌও সেই সম্পত্তির সঠিক মূল্যায়ন করতে শেখে সব সময়? তারা কি মূল্যায়ন করতে শেখে তাদের পরিশ্রমী বাবা মাকে? ঠিক তেমনই একটি চিত্র ফুটে উঠেছে ‘ঘাস’ টেলিফিল্মের সিক্যুয়েল ‘জমিন’ এ।

‘জমিন’-এর মূল চরিত্রে রাইসুল ইসলাম আসাদ ছাড়াও অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, রওনক হাসান, হিমে হাফিজ, রিমি করিম, নরেশ ভূঁঈয়া ও শফিক খান দিলুসহ আরও অনেকে।

Bellow Post-Green View